পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 23, 2022, 8:22 PM IST

ETV Bharat / state

Dilip Ghosh: রাজ্যবাসীর করের টাকায় নেতারা বিদেশে চিকিৎসা করাচ্ছেন ! অভিষেককে খোঁচা দিলীপের

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের (Abhishek Banerjee) বিদেশে চোখের চিকিৎসা করানো নিয়ে কটাক্ষের সুর শোনা গেল বিজেপি-এর জাতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের (Dilip Ghosh) গলায় ৷ কোথায়, কী বললেন তিনি ?

Dilip Ghosh slams Abhishek Banerjee over his treatment in abroad
Dilip Ghosh: রাজ্যবাসীর করের টাকায় নেতারা বিদেশে চিকিৎসা করাচ্ছেন ! অভিষেককে খোঁচা দিলীপের

ঘাটাল, 23 অক্টোবর:কালীপুজোর (Kali Puja 2022) উদ্বোধন করতে এসে এলাকার মানুষের সমস্য়া নিয়ে সরব হলেন বিজেপি-এর জাতীয় সহসভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh) ৷ রবিবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুরের ঘাটালের মুনশুকা এলাকায় একটি ক্লাবের উদ্যোগে আয়োজিত কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠান ছিল ৷ সেই অনুষ্ঠানেই যোগ দিতে আসেন দিলীপ ৷ অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়েই ঘাটাল, দাসপুরের বিভিন্ন সমস্যা তুলে ধরে মানুষের মন টানার চেষ্টা করেন তিনি ৷ একইসঙ্গে, খোঁচা দিতে ছাড়লেন না তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কেও (Abhishek Banerjee) ৷ আর সেটা করতে গিয়ে বিদেশে অভিষেকের চোখের চিকিৎসা করানো নিয়ে কটাক্ষের সুর শোনা গেল দিলীপের গলায় ৷

এদিনের অনুষ্ঠান মঞ্চে দিলীপ বলেন, "ঘাটাল, দাসপুর, চন্দ্রকোনা এলাকার বহু মানুষ রোজগারের আশায় ভিন রাজ্যে পাড়ি দিয়েছেন ৷ সোনার কাজ করে আর্থিকভাবে অনেকটা স্বাবলম্বী হয়েছেন তাঁরা ৷ আসার পথে দেখেছি, বহু বড় বড় বাড়ি হয়েছে ৷ আমি নিশ্চিত, এসব চাষের টাকায় হয়নি ৷ সোনার কারবার করে আর্থিকভাবে অনেকেই উপকৃত হয়েছেন ৷ কিন্তু তাঁরা বাড়ি ফেরার পরও এখানকার পরিস্থিতি পালটায়নি ৷ এয়ারপোর্ট থেকে নেমে ঘাটাল, দাসপুরে পৌঁছতেই সারাদিন কেটে যাবে তাঁদের ৷ কারণ এখানকার সরকার রাস্তাঘাটের কোনও উন্নতি করেনি ৷ এলাকার মানুষের সার্বিক উন্নয়ন প্রয়োজন ৷ এর জন্য রাজাকে সৎ হতে হবে ! দুর্নীতিগ্রস্ত রাজা হলে যেরকম জেলের ঘানি টানছে সবাই, সেরকম টানতে হবে !"

আরও পড়ুন:'মমতা কী বলেছেন বুঝতে হবে', দিলীপকে জবাব ফিরহাদের

এরপর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ানো নিয়ে নওসাদ সিদ্দিকিকে খোঁচা দেন দিলীপ ঘোষ ৷ অভিষেকের বিদেশে চিকিৎসা করানোর প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "নওসাদ সিদ্দিকি ডাক্তার নন ৷ তিনি কীভাবে জানলেন কী হয়েছে ? দুর্ঘটনায় আহত হওয়ার পর আমি ব্যক্তিগতভাবে তাঁকে (অভিষেক বন্দ্যোপাধ্যায়কে) শুভকামনা জানিয়েছিলাম ৷ যেখানেই হোক, চিকিৎসা করিয়ে তিনি সুস্থ হয়ে উঠুন ৷ এটা নিয়ে রাজনীতি না হওয়াই ভালো ৷ তবে নেতা, মন্ত্রীরা আজকাল চিকিৎসার জন্য বিদেশে চলে যাচ্ছেন ৷ বাংলার মানুষ ট্যাক্স দেবে ৷ আর তাতে নেতা, মন্ত্রীরা বিদেশে চিকিৎসা করাবেন ! এটা কেন ? বাংলার মানুষের জন্য এখানে চিকিৎসার সুবিধা কেন হচ্ছে না ? এখানেও ব্যবস্থা হোক ৷ কেন এই রাজ্যের মানুষ চিকিৎসার জন্য হায়দরাবাদ, বেঙ্গালুরু, ভেলোর, মুম্বই যাবেন !"

ABOUT THE AUTHOR

...view details