পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Councillor Pad Controversy : কাউন্সিলরের প্যাডে প্রভাবশালী তৃণমূল নেতার ফোন নম্বরে বিতর্ক

পশ্চিম মেদিনীপুরে কাউন্সিলরের প্যাডে ফোন নম্বর এক প্রভাবশালী তৃণমূল নেতার(Councillor Pad Controversy) ৷ যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক ৷

By

Published : Apr 16, 2022, 6:31 PM IST

Updated : Apr 16, 2022, 9:02 PM IST

Counsillor Pad Phone Number In West Medinipur
মেদিনীপুর 15 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাহুল বিষই

মেদিনীপুর, 16 এপ্রিল : মেদিনীপুর পৌরসভার এক কাউন্সিলারের প্যাডে দেখা গেল কাউন্সিলরের নাম । কিন্তু ফোন নম্বর এক প্রভাবশালী তৃণমূল নেতার(Councillor Pad Controversy)। আর তা ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। এই ঘটনায় সোচ্চার বিরোধী দলের নেতৃত্ব।

মেদিনীপুর পৌরসভার মোট 25টি ওয়ার্ড । কিন্তু 15 নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের প্যাড নিয়ে সৃষ্টি হয়েছে রাজনৈতিক বিতর্ক। এই 15 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৃণমূলের রাহুল বিষয়ী । রাহুলের প্যাডে তাঁর নাম রয়েছে ঠিকই, কিন্তু যে যোগাযোগ নম্বর দেওয়া রয়েছে সেটা এক প্রভাবশালী তৃণমূল নেতার। কেন ওয়ার্ড কাউন্সিলরের নির্দিষ্ট প্যাডে অন্য কারও যোগাযোগ নম্বর সেই নিয়ে বাড়ছে ধোঁয়াশা ও বিভ্রান্তি ।

প্রভাবশালী তৃণমূল নেতার ফোন নম্বরে বিতর্ক

আরও পড়ুন :জাকারিয়া স্ট্রিটে দুই কাউন্সিলরের অনুগামীদের মধ্যে ধুন্ধুমার, কাবাবের শিক দিয়ে মারধর

এই ঘটনায় বিজেপি সুর চড়িয়েছে। জেলা বিজেপির সহ-সভাপতি অরূপ দাস বলেন, "তৃণমূল কোনও নিয়ম নীতি মানে না। এই ফোন নম্বর থাকার দু'টো কারণ রয়েছে বলে মনে করি। তিনি কাউন্সিলর হওয়া নিজেকে অযোগ্য বলে মনে করেন এটা অন্তত নিন্দনীয় এবং দুর্ভাগ্যজনক ঘটনা। "

আরও পড়ুন :কাউন্সিলরের উপর আক্রমণ, জাকারিয়া স্ট্রিটের গোষ্ঠী সংঘর্ষে গ্রেফতার 7

এ বিষয়ে সোচ্চার হয়েছেন এলাকার প্রাক্তন কংগ্রেস কাউন্সিলর শম্ভুনাথ চট্টোপাধ্যায়। এই ঘটনার ক্ষোভ জানিয়েছেন তৃণমূলের জেলা সভাপতি সুজয় হাজরাও। এই বিষয়ে রাহুল বিষয়ী বলেন, "ভুল করে প্যাডে অন্য কারও নম্বর চলে গেছে, যেটা আমি শুধরে নিতে বলেছি।" এ বিষয়ে মেদিনীপুর পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান বলেন, "ওয়ার্ড কাউন্সিলরের প্যাডে একটা ফোন নম্বর থাকলে ওয়ার্ডবাসীদের যোগাযোগ করতে অসুবিধা হয়। তাই অন্য আরেকজনের ফোন নম্বর দেওয়া হয়েছে। এটা মূলত সুবিধার জন্য।"

Last Updated : Apr 16, 2022, 9:02 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details