পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

''ভেঙে দিন তৃণমূল কংগ্রেসের হাত-পা'', নিদান BJP সাংসদের

মতুয়া গণজাগরণ মঞ্চের সভা থেকে তৃণমূলের হাত-পা ভাঙার নিদান দিলেন বনগাঁর BJP সাংসদ। তাঁর মতে মতুয়াদের ভাঁওতা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ৷ পাল্টা তৃণমূল বলল, ''হাড় ভাঙলে প্লাস্টার করে নেব।''

By

Published : Jan 24, 2020, 9:32 AM IST

shantanu thakur at durgapur
শান্তনু ঠাকুর

দুর্গাপুর, 24 জানুয়ারি: দুর্গাপুরের সভা মঞ্চ থেকে তৃণমূলকেআক্রমণ করলেন বনগাঁর BJP সাংসদ শান্তনু ঠাকুর। বৃহস্পতিবার CAA-এর সমর্থনে নডিহা প্রাথমিক বিদ্যালয়ের গণজাগরণ মঞ্চে বক্তৃতা দেন BJP সাংসদ। বলেন, "ভেঙে দিন তৃণমূল কংগ্রেসের পা।"

দুর্গাপুরে রণং দেহি BJP সাংসদ শান্তনু ঠাকুর
গণজাগরণ মঞ্চের গতকালের সভায় মতুয়া সম্প্রদায়ের মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তবে শান্তনুর আগ্রাসী মন্তব্য নিয়ে শুরু হয়েছে সমালোচনা ৷ এই প্রসঙ্গে তৃণমূলের মন্তব্য, ''সাংসদ হয়েও সাংবিধানিক রীতি মানেনি শান্তনু, উসকানিমূলক বক্তব্য রেখেছেন।'' সভা শেষের সাংবাদিক সম্মেলনে শান্তনুর পালটা যুক্তি, "রাজ্যের 3 কোটি মতুয়াকে যখন স্বাধীনতা দেওয়া হচ্ছে, তখন তৃণমূল তাতে বাধা দিচ্ছে । এদের হাত-পা ভাঙার কথা বলব না-কি পুজো দিতে বলব?" এইসঙ্গে শান্তনু ঠাকুরের সাফাই, "ব্যাক্তির হাত-পা ভাঙার কথা বলিনি।" তবে নিজের অবস্থান থেকে সরছেন না তিনি, বনগাঁর BJP সাংসদ বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় মতুয়াদের ভাঁওতা দিয়েছেন৷ ঠাকুরনগরে একটা সিঁড়ি তৈরি করে উন্নয়নের কথা বলেছেন। অন্যদিকে কেন্দ্রীয় সরকার আইন করে মতুয়াদের নাগরিকত্ব দিতে চাইছে।" শান্তনু ঠাকুরের মন্তব্যে তৃণমূলের পশ্চিম বর্ধমানের সভাপতি জিতেন্দ্র তিওয়ারির কটাক্ষ, "আমাদের দলে অস্থি বিশেষজ্ঞ চিকিৎসক আছেন। হাড় ভাঙলে প্লাস্টার করে নেব। কিন্তু CAA ও NRC-র বিরোধিতা করে যাব।"

ABOUT THE AUTHOR

...view details