পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কেশপুরে দলীয় কর্মীর মৃতদেহ ফেলে রেখে অবরোধ তৃণমূলের

তৃণমূল কর্মীর মৃত্যুতে এখনও অধরা মূল অভিযুক্তরা। ঘটনার প্রতিবাদে কেশপুরে মৃত কর্মীর দেহ ফেলে রেখে অবরোধ তৃণমূলের।

By

Published : Apr 2, 2021, 10:52 AM IST

তেজপুরে তৃণমূলের পোলিং এজেন্টের মৃত্যু
তেজপুরে তৃণমূলের পোলিং এজেন্টের মৃত্যু

কেশপুর, 2 এপ্রিল : কেশপুরের নেড়া দেউলে দলীয় কর্মীর মৃতদেহ রাস্তায় ফেলে রেখে অবরোধ তৃণমূলের। তাদের অভিযোগ, বিজেপির হাতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে দলীয় কর্মী উত্তম দলুইয়ের। তাই অভিযুক্তদের গ্রেপ্তার না করা হলে অবরোধ চলবে। প্রসঙ্গত, গতকাল সকালে মৃত্যু হয় তৃণমূল কর্মী উত্তম দলুইয়ের। ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করছে পুলিশ।

কেশপুর ব্লকের 4 নম্বর অঞ্চলের দাদপুর গ্রামের হরিহর চকের বাসিন্দা উত্তম দলুই ৷ তৃণমূলের অভিযোগ, গত পরশু রাতে ওই তৃণমূল কর্মী যখন নিজের বাড়িতে ভাত খাচ্ছিলেন সেই সময় আচমকা বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর হামলা চালায় ৷ ছুরি দিয়ে পেটে আঘাত করা হয় উত্তমকে । এরপর আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয় । গতকাল সকালে হাসপাতালে মৃত্যু হয় উত্তমের ৷

কেশপুরের তৃণমূল প্রার্থী শিউলি সাহার অভিযোগ, উত্তম দলুইয়ের মৃত্যুর ঘটনায় পুলিশ নিষ্ক্রিয়। পুলিশ বারবার আশ্বাস দিয়েছে। কিন্তু, মূল অভিযুক্তরা এখনও ফেরার। যেখানে বিজেপি প্রার্থীর আক্রান্ত হওয়ার ঘটনায় সঙ্গে সঙ্গে 19 জনকে গ্রেফতার করেছে পুলিশ। সেখানে আমাদের ক্ষেত্রে কেন নিষ্ক্রিয় পুলিশ ?

অবরোধের খবর পেয়ে ঘটনাস্থানে পুলিশ আসে। তাদের আশ্বাসে অবরোধ উঠে যায়।

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details