পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 28, 2021, 5:11 PM IST

ETV Bharat / state

বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুর, অভিযুক্ত তৃণমূল

পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের 5 নম্বর অঞ্চলের কুলবহড়া গ্রামে রাতের অন্ধকারে একাধিক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করে শাসকদলের দুষ্কৃতীরা বলে অভিযোগ । বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর ছাড়াও এলাকায় বোমাবাজি ঘিরেও উত্তেজনা ছড়ায় । রবিবার সকালে কেশপুরে বিজেপির প্রচার গাড়ি বেরোলে বিজেপি কর্মীদের গালিগালাজ এবং জুতো ছোড়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে ।

বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুর
বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুর

কেশপুর, 28 মার্চ : প্রথম দফার ভোটের পর ফের উত্তপ্ত কেশপুর । রাতের অন্ধকারে ভাঙচুর করা হল বিজেপি কর্মীদের বাড়িঘর । চলল বোমাবাজি । অপরদিকে রবিবার সকালে বিজেপির প্রচারে গাড়ি লক্ষ্য করে জুতো ছোড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে ।

প্রথম দফার ভোট শেষে এবং দ্বিতীয় দফার মাঝে একাধিক ঘটনায় উত্তপ্ত হল কেশপুর । ঘটনায় আক্রান্ত হল বিজেপি । প্রথম দফার ভোট শেষ হলে রাতে আক্রান্ত হ়ন বিজেপির কর্মীরা । অভিযোগ, রাতের অন্ধকারে একাধিক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করে শাসকদলের দুষ্কৃতীরা বলে অভিযোগ । পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের 5 নম্বর অঞ্চলের কুলবহড়া গ্রামে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে । বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর ছাড়াও এলাকায় বোমাবাজি ঘিরে উত্তেজনা ছড়ায়। পাশাপাশি বিজেপি কর্মীদের মারধরও করা হয় বলে অভিযোগ । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় কেশপুর থানার পুলিশ । যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ।

অপর দিকে, রবিবার সকালে কেশপুরে বিজেপির প্রচার গাড়ি বেরোলে বিজেপি কর্মীদের গালিগালাজ এবং জুতো ছোড়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে । এদিন বিজেপির প্রচার গাড়ি বেরোলে তৃণমূল নেতা বিশ্বনাথ ঘোষ জুতো খুলে মারতে যান বলে অভিযোগ । শুধু তাই নয়, পরিস্থিতি সামলাতে এলাকায় পুলিশ এলে কেশপুর থানার পুলিশকেও জুতো তুলে মারতে যান তৃণমূল নেতা বলে অভিযোগ ।

আরও পড়ুন : গায়ে গেঞ্জি আর গামছা, টেনে হিঁচড়ে নিয়ে গেল...

এবিষয়ে ঘাটাল সাংগঠনিক বিজেপির সভাপতি তন্ময় ঘোষ বলেন, "কেশপুর থেকে পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে তৃণমূলের । তাই এইসব ভাঙচুর বোমাবাজি করে ক্ষমতায় ফিরতে চাইছে । মানুষ আতঙ্কগ্রস্ত। আমরা ব্যবস্থা নিতে বিষয়টি ইলেকশন কমিশনে জানিয়েছি ।" যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল । তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি বলেন, "এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনও ভাবে জড়িত নয় । এটা বিজেপির অপপ্রচার ।"

ABOUT THE AUTHOR

...view details