পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 25, 2021, 3:12 PM IST

ETV Bharat / state

শালবনিতে শেষলগ্নে তারকা প্রচারে তৃণমূল

শাসকদলের শেষবেলার প্রচারে তারকা ঝড় । শালবনির ভাগ্য নির্ধারণ 27 মার্চ ।

শালবনিতে শেষ লগ্নে তারকা প্রচারে তৃণমূল
শালবনিতে শেষ লগ্নে তারকা প্রচারে তৃণমূল

শালবনি ,25 মার্চ : প্রথম দফা ভোটের শেষ পর্যায়ের প্রচার চলছে জোরকদমে। 2 মে ভোটবাক্সে জানা যাবে কার ভাগ্যে শিকে ছিঁড়বে। তাই শেষলগ্নের প্রচারে ঝড় তুলতে রাস্তায় নেমে পড়েছে শাসক-বিরোধী ।

শালবনিতে শেষবেলার প্রচারে আজ তৃণমূল প্রার্থীর সমর্থনে রোড শো করলেন অভিনেত্রী শ্রীময়ী বন্দ্যোপাধ্যয় ও পায়েল দে। বৃহস্পতিবারই প্রথম দফার নির্বাচনের শেষ প্রচার। এদিন পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্রীকান্ত মাহাত-র সমর্থনে হুড খোলা গাড়িতে গড়বেতা তিন নম্বর ব্লকের চন্দ্রকোনা রোড এলাকায় প্রার্থীকে সঙ্গে নিয়ে প্রচার করেন অভিনেত্রী শ্রীময়ী বন্দ্যোপাধ্যয় ও পায়েল দে। হাজার হাজার মানুষ সেই রোড শোতে অংশগ্রহণ করেন।

শালবনিতে তৃণমূলের শেষ প্রচারে টেলি অভিনেত্রী শ্রীময়ী ও পায়েল

আরও পড়ুন : সংখ্যালঘু ভোট ভাগ করতে বিজেপির থেকে টাকা নিয়েছে মোর্চা: মমতা

আগামী 27 মার্চ শালবনি বিধানসভা কেন্দ্রে নির্বাচন। বাংলায় তৃণমূল কংগ্রেসের সরকার গঠনের লক্ষ্যে মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বার মুখ্যমন্ত্রী করার লক্ষ্যে তাঁরা ওই এলাকার মানুষকে প্রার্থী শ্রীকান্ত মাহাতকে জোড়া ফুল চিহ্নে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান। দুই অভিনেত্রীর রোড শো কে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

শালবনির তৃণমূল প্রার্থী শ্রীকান্ত মাহাত তৃতীয়বার মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী করার জন্য তৃণমূল মনোনীত প্রার্থী হিসেবে তাঁকে জোড়া ফুলে ভোট দেওয়ার আবেদন জানান। সেইসঙ্গে শান্তি ও উন্নয়নের প্রতীক মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করে তোলার জন্যও আবেদন জানান তিনি। পাশাপাশি বিজেপি ও সিপিআইএমকে বাংলা থেকে উৎখাত করার ডাক দেন।
শাসক-বিরোধীদের শেষ প্রচারে জমে উঠছে জঙ্গলমহল। এখন অপেক্ষা 27 মার্চের ৷ সেদিনই জনমত বন্দি হবে ভোটবাক্সে ।

ABOUT THE AUTHOR

...view details