পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ইন্ডোরের পরিবর্তে প্রকাশ্য সভায় হাজির হচ্ছেন শাহ

ইন্ডোরের পরিবর্তে সভা আউটডোরে। নিরাপত্তার দিকে কড়া নজর বিজেপির। শুধু সভায় ভাষণ দেবেন তা নয়, অমিত শাহ মন্দিরে পুজো দেবেন এবং মধ্যাহ্নভোজনও সারবেন একটি কৃষক পরিবারে ।

By

Published : Dec 17, 2020, 1:58 PM IST

Updated : Dec 17, 2020, 4:04 PM IST

বিজেপি সভা
সভার প্রস্তুতি একপ্রস্থ ঘুরে দেখলেন বিজেপির জেলা ও রাজ্য নেতারা।

মেদিনীপুর, 16 ডিসেম্বর : পরিবর্তন। ইন্ডোরের পরিবর্তে প্রকাশ্য সভায় হাজির হচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । শুধু সভায় ভাষণ দেবেন তা নয়, তিনি মন্দিরে পুজো দেবেন এবং কৃষক পরিবারে মধ্যাহ্নভোজন সারবেন। সেই সভার প্রস্তুতি একপ্রস্থ ঘুরে দেখলেন বিজেপির জেলা ও রাজ্য নেতারা।

মুখ্যমন্ত্রীর সভার 12 দিনের মাথায় কলেজ কলেজিয়েট মাঠে সভা করতে আসছেন বিজেপির সর্বভারতীয় নেতা তথা দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর সেই সভাকে সফল করতে এখন প্রস্তুতি তুঙ্গে। অমিতের সভা হওয়ার কথা ছিল ইন্ডোরে । মেদিনীপুর শহরের সুভাষ নগরের স্পোর্টস কমপ্লেক্সে এবং সেখানেই সাংসদ বিধায়ক বুথ মণ্ডলের সভাপতি সহ জেলা সভাপতিদের নিয়ে 2021-এর বিধানসভা নির্বাচনের প্রস্তুতি হওয়ার কথা ছিল । কিন্তু, হঠাৎ কোনও কারণবশত ইন্ডোরের পরিবর্তে প্রকাশ্য সভা করার সিদ্ধান্ত নেয় বিজেপি। সেই কথা মতো মেদিনীপুর কলেজ কলেজিয়েট মাঠে প্রকাশ্য জনসভায় বক্তব্য রাখতে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই সভা ঘিরে তাই চলছে প্রস্তুতি। তবে 2016 সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সভা করতে এসে কলেজ কলেজিয়েট মাঠের সভা মঞ্চ ভেঙে পড়েছিল। ভেঙে পড়েছিল একটি অংশের সামিয়ানা। ফলে এবারের সভায় সেক্ষেত্রে যাতে ত্রুটি-বিচ্যুতি না ঘটে সেদিকে খোঁজ রাখছে বিজেপি। তাছাড়া প্রকাশ্য সভাকে সফল করার জন্য হাজারের উপর বিজেপির স্বেচ্ছাসেবক থাকবেন এই সভা এবং সভামঞ্চের বাইরে। লোক আসবে দূর-দূরান্ত থেকে। সভামঞ্চে অমিত শাহ ছাড়া থাকবেন বিজেপির অন্যান্য নেতৃত্ব।

আরও পড়ুন:শুভেন্দু বিশ্বাসঘাতক, বললেন সৌগত ও কল্যাণ

এদিন বিজেপির জেলা সভাপতি জানান, "আমরা এই সভামঞ্চ খতিয়ে দেখতে এসেছি। যেহেতু স্বরাষ্ট্রমন্ত্রী খোদ সভা করতে আসছেন তাই সমস্ত বিষয় তদারকি করতে চাই এবং করছি। সে বিষয়ে আমাদের এক হাজারের উপর স্বেচ্ছাসেবক থাকছেন সভাকে সফল করার জন্য। তাছাড়াও বিগত ২০১৬ সালে যেভাবে প্রধানমন্ত্রী সভামঞ্চে বিশৃঙ্খলা ঘটেছিল তা যাতে আর না ঘটে সেদিকে খেয়াল রাখা হচ্ছে । তাছাড়া সম্প্রতিকালে জেপি নাড্ডার উপর ঘটে যাওয়া ঘটনার ও আমরা খেয়াল রাখছি ।এছাড়াও এই সভামঞ্চে সফল করার জন্য আমরা সবদিক দিয়ে প্রস্তুত।আজ আমরা মাঠ ঘুরে দেখলাম আমরা আশা করছি হাজারে হাজারে মানুষ এসে এই সভাকে সফল করবেন।"

2021-এর বিধানসভা নির্বাচনে শাসক তৃণমূল এবং বিরোধী বিজেপি কেউই একপ্রস্থ জায়গা ছাড়তে নারাজ। এখন থেকে তার প্রস্তুতি চলছে জোর কদমে। 2021-এর বিধানসভা নির্বাচনে বিজেপি কর্মীদের উৎসাহিত, উজ্জীবিত করতে কলেজ মাঠে আসছেন অমিত শাহ ।

Last Updated : Dec 17, 2020, 4:04 PM IST

ABOUT THE AUTHOR

...view details