পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 3, 2021, 5:38 PM IST

ETV Bharat / state

বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

জিতেন্দ্র তিওয়ারি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতেই বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । আপাতত চিকিৎসাধীনে রয়েছে আহতরা ।

বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

দুর্গাপুর, 3 মার্চ : জিতেন্দ্র তিওয়ারির বিজেপিতে যোগদানের পর পাণ্ডবেশ্বরে বিজেপি কর্মী প্রহৃত । অভিযোগ উঠল তৃণমূল ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর অনুগামীদের বিরুদ্ধে । ঘটনায় 2 বিজেপি কর্মী আহত হয় । ঘটনাটি ঘটে গতকাল পাণ্ডবেশ্বরের ছোড়া 7 নম্বর পিট এলাকায় । যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল ব্লক সভাপতি ।

অভিযোগ, গতকাল সন্ধ্যেয় জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যোগ দেন । তারপর পাণ্ডবেশ্বরের ছোড়া এলাকার বিজেপি কর্মীরা উচ্ছ্বাসের সঙ্গে দলীয় পতাকা লাগাচ্ছিল । সেই সময় তৃণমূল ব্লক সভাপতির অনুগামী 10-12 জন দুষ্কৃতী এসে হামলা করে ।

আরও পড়ুন : ঘরওয়াপসির পরেও শেষমেশ গেরুয়া রথেই জিতেন্দ্র

লোহার রড, বাঁশ, লাঠি দিয়ে হামলা চালায় । হামলায় গুরুতর জখম হয় স্থানীয় বিজেপি কর্মী কমলেশ পাসোয়ান সহ রমেশ পাসোয়ান । দুজনকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় । আহতরা জানিয়েছে, মাথায়, কানে, হাতে, পায়ে গুরুতর চোট পেয়েছে ।

বিজেপি কর্মীদের রড-বাঁশ দিয়ে হামলার অভিযোগ । দেখুন ভিডিয়ো...

সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূলের ব্লক সভাপতি বলেন, "এটা সম্পূর্ণ নব্য ও পুরাতন বিজেপির মধ্যে দ্বন্দ্ব । এতে আমাদের দলের কোনও কর্মী যুক্ত নেই ।"

ঘটনার খবর পেয়ে পাণ্ডবেশ্বর থানার পুলিশ আসে । পুলিশি তদন্ত শুরু করেছে । ঘটনার পর থেকে পাণ্ডবেশ্বরের ছোড়া চত্ত্বরে চাঞ্চল্য ছড়িয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details