পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 18, 2020, 11:06 PM IST

ETV Bharat / state

আসানসোলে হঠাৎই পুরোনো জায়গায় ফিরল সবজি বাজার, ভিড় এড়াতে RAF

ভিড় এড়াতে আসানসোলের সবজি বাজারকে ইস্টার্ন রেলওয়ে স্কুলের মাঠে সরানো হয়েছিল।

ছবি
ছবি

আসানসোল, 18 মে : কোরোনা সংক্রমণ রুখতে ভিড় এড়ানোর জন্য আসানসোল সবজি মান্ডিকে নিয়ে যাওয়া হয়েছিল ইস্টার্ন রেলওয়ে স্কুল ময়দানে। কিন্তু আজ হঠাৎ করেই আসানসোল সেই পুরোনো জায়গায় আবার বাজার শুরু হয়। ভিড়ও জমে । শেষমেশ জমায়েত সরাতে RAF নামানো হয়। পুলিশের তরফে স্পষ্ট নির্দেশ দেওয়া হয়েছে, ইস্টার্ন রেলওয়ে ময়দানেই বসতে হবে সবজি বিক্রেতাদের।

আসানসোলে কোরোনা সংক্রমনের খবর ছড়াতেই আরও তৎপর হয় পুলিশ প্রশাসন । ভিড় এড়াতে আসানসোলের সবজি বাজারকে ইস্টার্ন রেলওয়ে স্কুলের মাঠে সরানো হয়। আজ হঠাৎ সবজি বিক্রেতারা দলে দলে পুরোনো বাজারের সবজি মান্ডিতেই আসতে শুরু করে। কিন্তু কেন ? সবজি বিক্রেতারা জানান, ইস্টার্ন রেলওয়ে স্কুল ময়দানেও জমায়েত এড়ানো যায়নি। সেখানেও জমায়েত হত । তাছাড়া এত রোদে ওই ময়দানে আর ব্যবসা করা যাচ্ছে না। অসুস্থ হয়ে পড়ছেন সবজি বিক্রেতারা। পাশপাশি সবজিও নষ্ট হয়ে যাচ্ছে। তাই সবজি বিক্রেতাদের ইউনিয়নের সঙ্গে কথা বলেই আজ তাঁরা আসানসোল সবজি মান্ডিতে ফিরে এসেছেন।

বিকেলের দিকে ভিড় বাড়তে থাকে । খবর পেয়েই এলাকায় RAF নামানো হয় । দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। পুলিশ নির্দেশ জারি করে, আগামীকাল থেকে ইস্টার্ন রেলওয়ে স্কুলের মাঠেই দোকান বসবে। আপাতত পুলিশের নির্দেশনামাই মেনে চলা হবে বলে জানিয়েছেন সবজি বিক্রেতারা।

ABOUT THE AUTHOR

...view details