পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 5, 2022, 7:27 PM IST

ETV Bharat / state

Child Abbused in Duragapur : দুর্গাপুরে নাবালককে লাথি মারার অভিযোগ তৃণমূলের নেতার বিরুদ্ধে

দুর্গাপুরের এক নাবালককে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে (Trinamool Congress leader accused of beating a minor in Durgapur) । দুর্গাপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন নাবালক । মঙ্গলবার দুর্গাপুরের নিউ টাউনশিপ থানায় অভিযোগ দায়ের । অভিযোগ অস্বীকার তৃণমূল নেতার ।

Child Abbused
Child Abbused

দুর্গাপুর, 5 এপ্রিল : দুর্গাপুরের 24 নং ওয়ার্ডের শরৎপল্লি এলাকায় এক নাবালককে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে (Trinamool Congress leader accused of beating a minor in Durgapur) । দুর্গাপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন নাবালক । মঙ্গলবার দুর্গাপুরের নিউ টাউনশিপ থানায় অভিযোগ দায়ের পরিবারের । অভিযোগ অস্বীকার তৃণমূল নেতার ।

ঘটনার সূত্রপাত রবিবার রাতে । ওইদিন ঠান্ডা পানীয় আনতে যাচ্ছিল সাইকেলে করে এক নাবালক । কিছু কুকুর নাবালকের পিছনে ধাওয়া করে । সেই কুকুরগুলি তাড়াতে যায় নাবালক । তখনই তৃণমূল নেতা সুকুমার দত্ত তাকে মারধর করে বলে অভিযোগ।

রবিবার দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় নাবালককে । দুর্গাপুরের নিউ টাউনশিপ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে তৃণমূল নেতার বিরুদ্ধে । অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ করেছে তৃণমূল নেতা ৷

দুর্গাপুরে নাবালককে লাথি মারার অভিযোগ তৃণমূলের নেতার বিরুদ্ধে

কালু দত্ত, নাবালকের বাবা এ বিষয়ে বলেন, "আমার ছেলে রাস্তা দিয়ে যাচ্ছিল ৷ সুকুমার দত্ত মদ খেয়ে ছিল ৷ ওকে ডেকে মারধর করে ৷ আমার ছেলে কিছু করেনি ৷ পুলিশকে জানিয়েছি ৷ ওরা ছেলেকে হাসপাতালে ভর্তি করতে বললেন ৷ এখনও পর্যন্ত কোনও অ্যাকশন নেয়নি পুলিশ ৷ "

দুর্গাপুরের 24 নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা সুকুমার দত্তের দাবি ওই নাবালকের সঙ্গে বেশকিছু যুবকের ঝামেলা হচ্ছিল ৷ তখন তিনি গিয়ে ওই নাবালককে উদ্ধার করেছিল । তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে । তাঁকে কালিমালিপ্ত করার চেষ্টা করছে কেউ বলেও তাঁর অভিযোগ ।

আরও পড়ুন : Manoj Tiwari road show at Ranigang : রানিগঞ্জে রোড শো করলেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি

ABOUT THE AUTHOR

...view details