পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনায় মৃত্যু 100 ছুঁয়ে ফেলল পশ্চিম বর্ধমান

By

Published : Nov 1, 2020, 7:32 AM IST

Updated : Nov 1, 2020, 8:32 AM IST

পশ্চিম বর্ধমান জেলায় কোরোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল 100 ৷ এখনও পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা 10 হাজার 342 জন ৷

corona update in burdwan
corona update in burdwan

বর্ধমান, 1 নভেম্বর : কোরোনায় আক্রান্ত হয়ে পশ্চিম বর্ধমানে মোট মৃত 100 । এই সংখ্যা যথেষ্ট উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে জেলাবাসীর কাছে । অন্যদিকে পুজোর পর থেকে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে । এই হারে রোগীর সংখ্যা বাড়লে আগামী দিনে চিকিৎসা পরিষেবা দেওয়ার ক্ষেত্রে জেলা স্বাস্থ্য বিভাগকে আরও চ্যালেঞ্জের মুখে পড়তে হবে বলে মনে করছে ওয়াকিবহাল মহল ।

উৎসবের মরশুমে কোরোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়বে বলে আশঙ্কা করা হয়েছিল । সেই সংখ্যা একদিকে যেমন বাড়ছে, পাল্লা দিয়ে কোরোনা আক্রান্ত রোগীর মৃত্যুর সংখ্যাও বাড়ছে । জেলায় মোট সংক্রমিত হয়েছে 10 হাজার 342 জন । এর মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছে 102 জন । সুস্থ হয়ে বাড়ি ফিরেছে 8 হাজার 986 জন । গত 24 ঘণ্টায় 111 জন সুস্থ হয়েছে । কোরোনায় চিকিৎসাধীন রয়েছে 1256 জন । আক্রান্তদের প্রয়োজন অনুসারে কোভিড হাসপাতালে, সেফ হোম এবং হোম আইসোলশনে রাখা হয়েছে ।

আগামী দিনে দীপাবলি, ছট পুজোর মতো উৎসব রয়েছে এবং সেই উৎসবগুলিতে মানুষ অসচেতন হয়ে বাইরে বেরিয়ে এসে জমায়েত করলে আক্রান্তের সংখ্যা আরও বাড়বে বলে আশঙ্কা প্রকাশ করা হচ্ছে । যেভাবে লাফিয়ে লাফিয়ে কোরোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে জেলা স্বাস্থ্য বিভাগকে আগামী দিনে চিকিৎসা পরিষেবা দেওয়ার ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে ।

Last Updated : Nov 1, 2020, 8:32 AM IST

ABOUT THE AUTHOR

...view details