পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 10, 2019, 6:53 PM IST

Updated : Jul 10, 2019, 9:45 PM IST

ETV Bharat / state

কাটমানি ইশুতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, PHE বিভাগের সামনে বিক্ষোভ

কাটমানি খেয়ে বহিরাগতদের কাজে নিয়োগ করা হচ্ছে । এই অভিযোগে আজ দুপুরে কুলটিতে PHE বিভাগে বিক্ষোভ দেখাল তৃণমূলের একাংশ । তাদের অভিযোগ, ভুইঁফোড় কয়েকজন তৃণমূল নেতা কাটমানি খেয়েই স্থানীয়দের বদলে বহিরাগত যুবকদের চাকরি দিচ্ছে।

PHE বিভাগের সামনে বিক্ষোভ

কুলটি, 10 জুলাই : কাটমানি ইশুতে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল । কাটমানি নিয়ে কুলটিতে PHE বিভাগে বহিরাগতদের কাজ দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের এক গোষ্ঠীর কর্মীদের বিরুদ্ধে । তাই আজ PHE বিভাগের সামনে বিক্ষোভ দেখাল তৃণমূলের অপর গোষ্ঠীর কর্মীরা ।

PHE বিভাগের সামনে বিক্ষোভ

আজ দুপুরে কুলটির PHE বিভাগের বাইরে পোষ্টার হাতে তৃণমূল কর্মীদের একাংশ বিক্ষোভ দেখাতে শুরু করে । তাদের দাবি, তৃণমূলের কয়েকজন ''ভুইঁফোড়'' নেতা কাটমানি নিয়ে স্থানীয়দের বদলে বহিরাগত যুবকদের চাকরি দিচ্ছে । খবর পেয়ে ঘটনাস্থানে যান যুব তৃণমূল নেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় । তিনি বিক্ষোভকারীদের সমর্থন করেন।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

স্থানীয় তৃণমূল কর্মী কল্যাণ ঘোষাল বলেন "স্থানীয় যুবকদের নিয়োগের স্বার্থেই আমাদের এই বিক্ষোভ । তৃণমূলের কয়েকজন ভুঁইফোড় নেতা কাটমানি নিয়ে বহিরাগতদের PHE বিভাগে কাজ দিচ্ছে । আমরা সেটা কিছুতেই হতে দেব না।"

ভিডিয়োয় শুনুন বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের বক্তব্য

বিশ্বজিৎ বাবু বলেন, "কে কাটমানি নিয়েছে তা জানি না । কিছু বহিরাগত যুবকদের নিয়োগ করা হচ্ছে । স্থানীয়দের নিয়োগ করা হোক । তাই এই আন্দোলনকে সমর্থন করি । তবে পাশাপাশি কে কাটমানি নিয়েছে সেটাও তদন্ত হোক ।"

Last Updated : Jul 10, 2019, 9:45 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details