পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

জামুড়িয়ার গ্রামাঞ্চলে শুরু স্যানিটাইজ়িং, করা হচ্ছে জীবাণুনাশক স্প্রে

একদিন আগেই জামুড়িয়ার শহরাঞ্চলে স্যানিটাইজ়ের কাজ করা হয় ৷ আজ থেকে গ্রামাঞ্চলগুলিতে শুরু হল স্যানিটাইজ়ের কাজ ৷ রাস্তায় রাস্তায় ছড়ানো হল ব্লিচিং পাউডার ৷ বিভিন্ন জায়গায় জীবাণুনাশক স্প্রে করা হল ৷

By

Published : Apr 8, 2020, 5:18 PM IST

চলছে স্যানিটাইজ়ের কাজ
চলছে স্যানিটাইজ়ের কাজ

জামুড়িয়া, 8 এপ্রিল : কোরোনা সংক্রমণ রোধে রাজ্যের জনবহুল এলাকাগুলিকে জীবাণুমুক্ত রাখার কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই । বিভিন্ন জায়গায় জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে । একদিন আগে জামুড়িয়ার শহরাঞ্চলে একাধিক জায়গায় ছড়ানো হল ব্লিচিং পাউডার ৷ করা হয় জীবাণুনাশক স্প্রে । এবার জামুড়িয়ার গ্রামাঞ্চলে স্যানিটাইজ়ারের কাজ শুরু হল ।

জামুড়িয়ার পঞ্চায়েত এলাকার একাধিক গ্রামকেও করা হচ্ছে স্যানিটাইজ় । সঙ্গে ব্লিচিং পাউডার ছড়ানো হয় । আগামী দিন প্রত্যেকটি গ্রাম পঞ্চায়েত এলাকার গ্রামগুলিতে জীবাণুনাশক স্প্রে করা হবে ৷ প্রসঙ্গত, একদিন আগেই জামুড়িয়ার প্রায় 15 কিলোমিটার রাস্তার দু'পাশে এই জীবাণুনাশক স্প্রে করা হয় । বিষয়টি তদারকির দায়িত্বে ছিল জামুরিয়া থানার পুলিশ । এছাড়াও ছিলেন ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক ।

চলছে স্যানিটাইজ়িংয়ের কাজ

চিচুড়িয়া পঞ্চায়েতের প্রধান বিশ্বনাথ সঙ্গুই বলেন, "জামুড়িয়ার চিচুড়িয়া পঞ্চায়েত এলাকার একাধিক গ্রামে জীবাণুনাশক স্প্রে করা হয় । সঙ্গে ব্লিচিং পাউডার ছড়ানো হয় গ্রামের রাস্তার ধারে । আগামী দিনে জামুড়িয়ার প্রত্যেকটি গ্রাম পঞ্চায়েত এলাকায় স্যানিটাইজ়ের কাজ করা হবে । কোরোনা সংক্রমণ রুখতে গ্রামগুলিকে জীবাণুমুক্ত রাখার জন্যই এই পদক্ষেপ ।"

ABOUT THE AUTHOR

...view details