পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 24, 2021, 9:14 PM IST

Updated : May 24, 2021, 9:25 PM IST

ETV Bharat / state

কুলটিতে দোকান বন্ধ করতে পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ

কড়া বিধিনিষেধে দোকান বন্ধ করতে পুলিশি লাঠিচার্জের অভিযোগ উঠল কুলটির কেন্দুয়া বাজার এলাকায় ৷ স্থানীয় দোকানদারদের অভিযোগ, পুলিশ মদ্যপ অবস্থায় এসে লাঠিচার্জ করেছে । যদিও পুলিশের পক্ষ থেকে লাঠিচার্জ করার অভিযোগ অস্বীকার করা হয়েছে ।

কার্যত লকডাউনে দোকান বন্ধ করতে পুলিশি লাঠিচার্জ, অভিযোগ কুলটির ব্যবসায়ীদের
কার্যত লকডাউনে দোকান বন্ধ করতে পুলিশি লাঠিচার্জ, অভিযোগ কুলটির ব্যবসায়ীদের

কুুলটি, 24 মে : করোনা পরিস্থিতির জেরে রাজ্যে চলছে কড়া বিধিনিষেধ ৷ সরকার থেকে দোকান, বাজার খোলা ও বন্ধের সময়সূচি বেঁধে দেওয়া হয়েছে ৷ এরপরেও সরকারি নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে বেঁধে দেওয়া সময়ের পরেও দোকান খোলা থাকছে বিভিন্ন জায়গায় ৷ সোমবার কুলটির কেন্দুয়া বাজারে এমনই ছবি ধরা পড়ল ৷ নির্দিষ্ট সময়ের পরও খোলা দোকান বন্ধ করতে গিয়ে পুলিশের লাঠিচার্জের অভিযোগ উঠল ৷

এই অভিযোগে স্থানীয় দোকানদাররা এদিন পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান । সোমবার কুলটির কেন্দুয়া বাজারে একটি পুলিশের গাড়ি টহল দিচ্ছিল ৷ সেই সময় সাদা পোশাকের পুলিশ গিয়ে দোকানদারদের ওপর লাঠিচার্জ করতে শুরু করে বলে অভিযোগ স্থানীয় ব্যবসায়ীদের । এমনকি বেশ কিছু ক্রেতাকেও এদিন পুলিশ লাঠি মেরেছে বলে অভিযোগ ।

কুলটিতে দোকান বন্ধ করতে পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ

আরও পড়ুন :কথা রাখলেন মমতা, তৃণমূলের ইস্তাহারের 3 প্রতিশ্রুতিতে ছাড়পত্র মন্ত্রিসভার

দোকানদারদের অভিযোগ, পুলিশ মদ্যপ অবস্থায় এসে লাঠিচার্জ করেছে । এই ঘটনার প্রতিবাদে পুলিশের গাড়ি এবং পুলিশ কর্মীদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় ব্যবসায়ীরা । যদিও পুলিশের পক্ষ থেকে লাঠিচার্জ করার অভিযোগ অস্বীকার করা হয়েছে ।

Last Updated : May 24, 2021, 9:25 PM IST

ABOUT THE AUTHOR

...view details