পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোরোনায় আক্রান্ত পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সদস্য

দুর্গাপুর ফরিদপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সদস্য সুজিত মুখোপাধ্যায় কোরোনাতে আক্রান্ত। তাঁকে মলানদিঘিতে কোভিড হাসপাতালে ভরতি করানো হয়েছে।

By

Published : Jul 23, 2020, 3:48 PM IST

Updated : Jul 23, 2020, 6:01 PM IST

কোরোনা
কোরোনা

দুর্গাপুর, 23 জুলাই: দুর্গাপুর-ফরিদপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সদস্য সুজিত মুখোপাধ্যায় কোরোনায় আক্রান্ত । গতকাল দুপুরে দুর্গাপুর মলানদিঘি কোভিড হাসপাতালে তাঁকে ভরতি করানো হয়। জেলা প্রশাসনকে যে বিষয়টি বিশেষভাবে চিন্তায় ফেলেছে তা হল সুজিত মুখোপাধ্যায়ের নেতৃত্বে ফরিদপুর ব্লকের বালিজুড়ি গ্রামে একুশে জুলাই ভার্চুয়াল সমাবেশ হয়েছিল। সেই সমাবেশে বহু তৃণমূল কংগ্রেস কর্মী তাঁর সংস্পর্শে আসেন।

পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির ছায়াসঙ্গী হলেন দুর্গাপুর ফরিদপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সদস্য সুজিত মুখোপাধ্যায় । 21 জুলাই বালিজুড়ি গ্রামে ভার্চুয়াল সমাবেশে গায়ে সামান্য জ্বর নিয়ে উপস্থিত ছিলেন তিনি। এছাড়াও তাঁর পরিবারের অন্য সদস্যদেরও জ্বর ছিল বলে জানা গেছে। দুর্গাপুর ফরিদপুর ব্লক এর লাউদোহা স্বাস্থ্যকেন্দ্রে সুজিতবাবু এবং তাঁর পরিবারের মোট 5 জনের সোয়াব পরীক্ষা করা হয়। গতকাল তার রিপোর্ট আসে। দেখা যায় সুজিত মুখোপাধ্যায় কোরোনাতে আক্রান্ত । এই কয়েকদিন সুজিত মুখোপাধ্যায় বহু তৃণমূল কর্মীর সংস্পর্শে আসেন।

সুজিত মুখোপাধ্যায়ের সাথে আজ ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ,"আমি কিছু বুঝতে পারছি না । কিন্তু আমার কোরোনা পজ়িটিভ । এখন আমি আছি মলানদিঘিতে কোভিড হাসপাতালে । আমার পরিবারের সবার লালারস পরীক্ষা হয়েছে। তাদের রিপোর্ট এখনও আসেনি।"

Last Updated : Jul 23, 2020, 6:01 PM IST

ABOUT THE AUTHOR

...view details