পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পশ্চিম বর্ধমানে BJP-র গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে, চাপ বাড়ছে জেলা সভাপতির উপর

পানাগড় বাজার জুড়ে ধর্ষণে অভিযুক্ত BJP নেতা সহদেব ঘড়ুইয়ের বিরুদ্ধে একাধিক পোস্টার লাগানো হয়েছে । সহদেবের বিরুদ্ধে এক নাবালিকাকে ব্ল্যাকমেল করে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে । এখনও সে পলাতক ।

By

Published : May 17, 2020, 3:41 PM IST

bjp
bjp

দুর্গাপুর, 17 মে : পশ্চিম বর্ধমানের BJP সভাপতি লক্ষ্মণ ঘড়ুই এবং তাঁর ভাইপো সহদেব ঘড়ুইয়ের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলনে নামার প্রস্তুতি নিচ্ছে দলেরই একাংশ । সহদেব ঘড়ুইয়ের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ রয়েছে । সে পলাতক । কাজেই চাপ বাড়ছে লক্ষ্মণ ঘড়ুইয়ের উপর । জেলা সভাপতি পদে অন্য কাউকে বসানো হোক বলেও দাবি তুলছেন তাঁরা ।

পানাগড় বাজার জুড়ে ধর্ষণে অভিযুক্ত BJP নেতা সহদেব ঘড়ুইয়ের বিরুদ্ধে একাধিক পোস্টার লাগানো হয়েছে । সহদেবের বিরুদ্ধে এক নাবালিকাকে ব্ল্যাকমেল করে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে । এখনও পর্যন্ত সে পলাতক । বামনাবেড়া গ্রামের বাসিন্দা লক্ষ্মণ ঘড়ুই । ওই একই গ্রামের বাসিন্দা তাঁর ভাইপো সহদেব ঘড়ুই । সেও BJP নেতা । সহদেবের বামনাবেড়া গ্রামেরই এক BJP কর্মকর্তার বাড়িতে যাওয়া আসা ছিল । সেই কর্মকর্তার নাবালিকা মেয়েকে দুর্গাপুরে নিয়ে এসে ঠান্ডা পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ । সেই ছবি মোবাইলে সহদেব তুলে রাখে । সেই ছবি দেখিয়ে ওই নাবালিকাকে ভয় দেখায়। এইভাবে সহদেব বারবার তাঁকে ধর্ষণ করেছে বলেও অভিযোগ উঠেছে ।

সহদেবের বিরুদ্ধে কাঁকসা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় । তারপর থেকেই সে পলাতক । এই ঘটনার পর থেকেই কাঁকসা চার নম্বর মণ্ডলের সভাপতি কালু রাজ ঘোষের নেতৃত্বে তাঁদের বিরোধিতা শুরু হয় । দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় চার নম্বর মণ্ডল BJP-র পক্ষ থেকে । জেলা সভাপতি কালুরাজ ঘোষকে মণ্ডল সভাপতির পদ থেকে সরানো হয় । এরপরে ক্ষোভে ফেটে পড়েন কাঁকসা চার নম্বর মণ্ডলের BJP নেতা-কর্মীরা । তাঁরা দোষী সহদেব ঘড়ুই ও লক্ষ্মণ ঘড়ুইয়ের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলনের প্রস্তুতি নিতে শুরু করেছেন । BJP-র অন্তর্দ্বন্দ্ব দুর্গাপুরে প্রকাশ্যে চলে এসেছে ।

BJP-র নেতাকর্মীদের একাংশের অভিযোগ, কাকা -ভাইপোর জন্য দুর্গাপুরে কলঙ্কিত হচ্ছে ভারতীয় জনতা পার্টি ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details