পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 7, 2020, 1:32 PM IST

ETV Bharat / state

আসানসোলে কোরোনা পজ়িটিভ ? মুখে কুলুপ সরকারি আধিকারিকদের

আসানসোলের NSB রোডে একটি ট্রানসপোর্ট সংস্থায় কর্মরত এক ঝাড়খণ্ডের বাসিন্দা সম্প্রতি কোরোনায় আক্রান্ত হন। সেখান থেকে সংক্রমিত তিনজন আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশন বিভাগে ভরতি ছিলেন । সূত্রের খবর, তাদের মধ্যেই একজন কোরোনা আক্রান্ত হয়েছেন ।

ছবি
ছবি

আসানসোল, 7 এপ্রিল : আসানসোল জেলা হাসপাতালে যে 7 জন রোগী আইসোলেশনে ছিলেন, তাঁদের মধ্যে একজন রোগীর কোরোনা পজ়িটিভ হওয়ার খবর পাওয়া যাচ্ছে । সূত্রের খবর, ইতিমধ্যেই তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন জেলা স্বাস্থ্য বিভাগের আধিকারিকরা।

সূত্রের খবর, আসানসোলের NSB রোডে একটি ট্রান্সপোর্ট সংস্থায় কর্মরত ঝাড়খণ্ডের এক বাসিন্দা সম্প্রতি কোরোনায় আক্রান্ত হন। লকডাউনের জন্য ঝাড়খণ্ডের হাজারিবাগে ফিরে যাওয়ার পর সেখানেই তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে পরীক্ষা করে জানা যায়, তিনি কোরোনায় আক্রান্ত। এই ঘটনার পর তাঁর সহকর্মী তিনজনকে চিহ্নিত করে জেলা স্বাস্থ্য বিভাগ। তাঁদের আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশন বিভাগে রাখা হয়। সোয়াবের নমুনা পাঠানো হয় বেলেঘাটা ID-তে। সূত্র থেকে জানা যাচ্ছে, ওই তিনজনের মধ্যে একজনের সোয়াব রিপোর্টে কোরোনা পজ়িটিভ ধরা পড়েছে।

কিন্তু বিষয়টি নিয়ে জেলা স্বাস্থ্য বিভাগের আধিকারিকদের জিজ্ঞাসা করা হলে কেউই কিছু বলতে চাননি । আধিকারিকদের বক্তব্য, এবিষয়ে যা বলার তা নবান্ন থেকে বলা হবে।

ABOUT THE AUTHOR

...view details