পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 1, 2022, 12:07 PM IST

ETV Bharat / state

Money Recover At Asansol : ভোটের আগে ফের নগদ টাকা উদ্ধার আসানসোলে

ফের আসানসোলে টাকা উদ্ধার ৷ কয়েকদিন আগে 6 লাখ আর এবার 9 লাখ টাকা উদ্ধার পুলিশ ও প্রশাসনের আধিকারিকদের ৷ গতকাল বিকেলে আসানসোলের বাংলা-ঝাড়খণ্ড সীমান্তে ডুবুরডি চেকপোস্টে নাকা চেকিংয়ে এই টাকা উদ্ধার হয় (Money Recover At Asansol ) ।

Naka Checking At Asansol
নগদ টাকা উদ্ধার আসানসোলে

আসানসোল, 1 এপ্রিল : গত কয়েকদিন আগেই আসানসোলের জুবিলি মোড়ে এক বাইক আরোহীর কাছ থেকে নগদ 6 লাখ 75 হাজার টাকা উদ্ধার করেছিল পুলিশ। এবার বাংলা-ঝাড়খণ্ড সীমান্তে ডুবুরডি চেকপোস্টে বিহারের গাড়ি থেকে নগদ 9 লাখ টাকা উদ্ধার করল পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা।

আসানসোল লোকসভা উপনির্বাচনের আগে আসানসোলের প্রায় 21টি পয়েন্টে নাকা চেকিং চলছে (Naka Checking At Asansol)। সেই নাকা চেকিং চলার সময় বাংলা-ঝাড়খণ্ড সীমান্তে একটি বিহারের রেজিস্ট্রেশন নম্বরের বোলেরো গাড়িকে থামান পুলিশ ও সরকারি আধিকারিকরা। সন্দেহজনকভাবে ওই বোলেরো গাড়িতে তল্লাশি চালাতেই তার ভিতরে বেশ কয়েকটি ব্যাগের মধ্যে প্রচুর পরিমাণে টাকা দেখতে পান পুলিশ কর্তারা।

যদিও গাড়িতে থাকা চালক এবং অন্য আরেক যাত্রী বারবার মিথ্যে কথা বলে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেন বলে অভিযোগ। এরপরেই পুলিশ ওই টাকা বাজেয়াপ্ত করে। রাত পর্যন্ত কোনও নথি দেখাতে না পারার জন্য সমস্ত টাকা সরকারি ট্রেজারিতে জমা করা হয়।

একেবারে 9 লাখ টাকা উদ্ধার পুলিশ ও প্রশাসনের আধিকারিকদের

আরও পড়ুন :ভাদু শেখ খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোট 9 লাখ টাকা ছিল ওই গাড়িতে। গাড়িটি বিহারের আরা জেলা থেকে আসছিল এবং আসানসোলের জামুড়িয়াতে এই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। কি কারণে টাকা নিয়ে যাওয়া হচ্ছিল তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। উপনির্বাচনের আগে বারবার এই টাকা উদ্ধারে নড়েচড়ে বসেছে প্রশাসন ৷

ABOUT THE AUTHOR

...view details