পশ্চিমবঙ্গ

west bengal

Jamuria Mini Bus services disrupte: জামুরিয়ায় টোটো দৌরাত্ম্যে বন্ধ মিনিবাস

By

Published : Jul 28, 2022, 7:34 PM IST

জামুরিয়া থেকে আসানসোল, রানিগঞ্জ উখড়া- সহ বিভিন্ন রুটে বন্ধ মিনিবাস চলাচল। বাস বন্ধের জেরে সকাল থেকেই বিপাকে সাধারণ যাত্রীরা (Jamuria Mini Bus services disrupte)।

Jamuria Mini Bus services disrupte News
জামুরিয়ায় টোটো দৌরাত্ম্যে বন্ধ মিনিবাস

জামুরিয়া, 28 জুলাই: জামুরিয়ায় টোটো দৌরাত্ম্যের ফলে সকাল থেকে বন্ধ মিনিবাস (Jamuria Mini Bus services disrupte) । জামুরিয়া বাসস্ট্যান্ডে বাস বন্ধ করে বিক্ষোভ বাসের কর্মীরা । জামুরিয়া থেকে আসানসোল, রানিগঞ্জ উখড়া, হরিপুর রুটির সমস্ত যাত্রী বোঝাই মিনিবাস বন্ধ । বাস বন্ধের জেরে সকাল থেকেই বিপাকে সাধারণ যাত্রীরা ।

জামুরিয়ায় টোটো দৌরাত্ম্যে বন্ধ মিনিবাস


বাস কর্মচারীদের অভিযোগ, দীর্ঘ পাঁচ বছর ধরে জামুরিয়ায় অবৈধ টোটো গাড়ি চলছে । বারবার প্রশাসনের সঙ্গে এই বিষয় নিয়ে বৈঠক হলেও কোনও কাজ হয়নি । অবৈধ টোটোর কারণে মিনিবাসের ব্যাবসা মার খাচ্ছে। যাত্রীদের অনেকেই টোটোয় চড়ছেন বলে মিনিবাস ফাঁকা থাকছে । প্রতিবাদ জানাতে গেলে মিনিবাস রুটের চালক খালাসিকে হুমকি ও মারধর করা হচ্ছে বলে অভিযোগ ।

আরও পড়ুন:বাড়ছে সংক্রমণ, দুর্গাপুরে বন্ধ মিনিবাস পরিষেবা
মিনিবাস কর্মী অশোক কুমার জানান, মিনিবাস স্ট্যান্ড থেকে 200 মিটার দূরে টোটো দাঁড় করাতে হবে । মূল রাস্তার উপর দিয়ে যাত্রী তুলতে পারবেন না টোটো চালকরা । তাদের এই দাবি প্রশাসন মানলে তবেই তাঁরা মেনে বাস চালাবেন ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details