পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনা আক্রান্ত না হয়েও গুজবের শিকার আসানসোলের যুবক

কোরোনা নেগেটিভ হয়েও সোশাল মিডিয়ায় তাঁর নামে গুজব ছড়াতে থাকে । যার ফলে স্থানীয়রা তাঁকে ফ্ল্যাটে ঢুকতে দেননি বলে অভিযোগ । ফলে সারা রাত কলকাতার রাস্তায় কাটিয়ে গতকাল কোনওভাবে আসানসোলে নিজের বাড়ি ফেরেন এক যুবক ।

By

Published : Apr 24, 2020, 5:43 PM IST

Published : Apr 24, 2020, 5:43 PM IST

কোরোনা নেগেটিভ হয়েও গুজবের শিকার
কোরোনা নেগেটিভ হয়েও গুজবের শিকার

আসানসোল, 24 এপ্রিল : রিপোর্টে জানা গিয়েছে, তিনি কোরোনা নেগেটিভ । কিন্তু তারপরও তাঁকে নিয়ে সোশাল মিডিয়ায় ছড়াতে থাকে গুজব । অভিযোগ, এই গুজবের কারণে কলকাতায় নিজের অ্যাপার্টমেন্টে ঢুকতে দেওয়া হয়নি তাঁকে । সারা রাত কলকাতার রাস্তায় কাটিয়ে কোনওভাবে আসানসোলের বাড়িতে ফিরে আসেন ওই যুবক । আজ আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি ওই যুবকের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন । পাশে থাকার আশ্বাস দেন ।

আসানসোলের বাসিন্দা ওই যুবক কর্মসূত্রে কলকাতায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন । কয়েকদিন আগে তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে কোরোনা আক্রান্ত সন্দেহে কলকাতার এক হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভরতি করা হয় । পরে যদিও তাঁর রিপোর্ট নেগেটিভ আসে । কিন্তু অভিযোগ, সোশাল মিডিয়ায় তাঁর নাম প্রকাশ্যে আসে । যার জেরে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নিজের ফ্ল্যাটে ফিরতে গেলে স্থানীয়রা তাঁকে বাধা দেন । ফলে রাতে কলকাতার রাস্তাতেই থাকতে হয় তাঁকে । তিনি জানান, অন্য কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন । গতকাল কোনওভাবে তিনি আসানসোলের বাড়িতে ফিরে আসেন ।

এই ঘটনার খবর পেয়ে আজ ওই যুবকের বাড়ি যান মেয়র জিতেন্দ্র তিওয়ারি । তাঁর সঙ্গে কথা বলেন । ওই যুবক জানান, বাড়িতে তিনিই একমাত্র রোজগেরে । লকডাউনে কাজ না থাকায় তাঁর পরিবারের অবস্থা খুব খারাপ । মেয়র জানান, সবরকম বিষয়ে তিনি ওই যুবকের পাশে রয়েছেন । কেউ কোনও হুমকি বা অন্য কিছু করার চেষ্টা করলে সঙ্গে সঙ্গে তাঁকে জানাতে বলেন । আপাতত, ওই যুবকের চিকিৎসার ভার নিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি । আগামীদিনে অন্য বিষয়গুলিও দেখা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details