পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 7, 2020, 5:03 PM IST

ETV Bharat / state

আসলে রামের নামে রাবণের সরকার চলছে, আক্রমণ জিতেন্দ্র তিওয়ারির

"কোনও কিছুই কেন্দ্রীয় সরকার তৈরি করেনি । অথচ সব বিক্রি করতে বসেছে । আসলে রামের নামে রাবণের সরকার চলছে।" বললেন তৃণমূল নেতা জিতেন্দ্র তিওয়ারি ।

aa
জিতেন্দ্র তেওয়ারি

দুর্গাপুর, 7 জুলাই : রেলে বেসরকারিকরণের প্রতিবাদে দুর্গাপুরের ওয়ারিয়া স্টেশনে বিক্ষোভ দেখাল তৃণমূল কংগ্রেস । সেখানে যোগ দিয়ে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি । বলেন, রামের নামে রাবণের সরকার চলছে ।



কেন্দ্রীয় সরকারের একাধিক নীতির বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের তরফে লাগাতার আন্দোলনের ডাক দেওয়া হয়েছে । আজ রেলের বেসরকারিকরণের বিরুদ্ধে একাধিক স্টেশনের সামনে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা । দুর্গাপুরের ওয়ারিয়া স্টেশনের সামনে বিক্ষোভ কর্মসূচিতে যোগ দেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি জিতেন্দ্র তিওয়ারি । ছিলেন দুর্গাপুরের মেয়র দিলীপ অগস্তি ,মেয়র পারিষদ প্রভাত চট্টোপাধ্যায় ,পবিত্র চট্টোপাধ্যায়, রাখি তিওয়ারি, বরো চেয়ারম্যান রমাপ্রসাদ হালদার সহ অন্যরা । বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে জিতেন্দ্র তিওয়ারি কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে বলেন, "কোনও কিছুই কেন্দ্রীয় সরকার তৈরি করেনি । অথচ সব বিক্রি করতে বসেছে । আসলে রামের নামে রাবণের সরকার চলছে।"



তিনি বলেন, "BJP-র যে কটা পার্টি অফিস তৈরি করা হয়েছে সেগুলি কেন বিক্রি করছেন না দেশের প্রধানমন্ত্রী ? কয়লা শিল্প, রেল শিল্প মানুষের টাকায় চলে । যেগুলি তিনি তৈরি করেননি সেগুলিকে বিক্রি করার দিকে কেন এত ঝোঁক?"

ABOUT THE AUTHOR

...view details