পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Abhishek Banerjee: পশ্চিম বর্ধমানে সবচেয়ে বড় চোর জিতেন্দ্র তিওয়ারি, আক্রমণ অভিষেকের

পঞ্চায়েত ভোটের প্রচার থেকে ফের একবার কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায় । পালটা তাঁকে খোঁচা দিতে ছাড়েননি বিজেপি নেতৃত্বও ।

By

Published : Jun 30, 2023, 9:00 PM IST

Etv Bharat
অভিষেক বন্দ্যোপাধ্য়ায়

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়

বারাবনি, 30 জুন:পঞ্চায়েত ভোটের প্রচারেও প্রধানমন্ত্রীকে জড়িয়ে আক্রমণে অভিষেক বন্দ্যোপাধ্যায় । দুর্নীতির বিরুদ্ধে তিনি গ্যারেন্টার, অথচ পশ্চিম বর্ধমান জেলার সবচেয়ে বড় চোরের নাম জিতেন্দ্র তিওয়ারি। পঞ্চায়েত ভোটের প্রচারে বারাবনিতে রোড-শো করতে এসে এমনই মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার বিকেলে আসানসোলের বারাবনি বিধানসভার সালানপুর ব্লকে রূপনারায়নপুর হিন্দুস্থান কেবলস মোড় থেকে আমডাঙা মোড় পর্যন্ত রোড-শো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিনের রোড-শোয় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়, রানিগঞ্জের বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়, জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং, পাণ্ডবেশ্বরের বিধায়ক তথা দলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী-সহ অন্যান্যরা জেলা নেতৃত্ব। চোখে পড়ার মতো ভিড়ও দেখা যায় এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড-শোয়ে। রোড-শো শেষে আমডাঙা মোড়ে তিনি ওই গাড়িতে চেপেই ছোট জনসভা করেন।

আর সেই জনসভায় তিনি বক্তব্য রাখতে গিয়ে অভিষেক বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, তিনি দুর্নীতির বিরুদ্ধে গ্যারেন্টার হয়েছেন। অথচ তারই দলের জিতেন্দ্র তিওয়ারি পশ্চিম বর্ধমানের সবচেয়ে বড় চোর। শুধু তাই নয়, নারদা কেলেঙ্কারিতে দু'কান কাটা নির্লজ্জ লোকের মত কাগজে মুড়ে টাকা নিতে দেখা গিয়েছিল যাঁকে, সুদীপ্ত সেন যাঁর বিরুদ্ধে চিঠি লিখেছিলেন, তিনি এখন তাদের দলের বড় নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর প্রধানমন্ত্রী বলছেন তিনি নাকি গ্যারেন্টার !" তাঁর অভিযোগ, "আসলে ডবল ইঞ্জিন সরকার নয়, ডবল চিমনি সরকার চলছে। একদিকে কেন্দ্রের বাহিনীকে ব্যবহার করে তারা চুরি করছে। অন্যদিকে যে রাজ্যে তারা ক্ষমতায় আছে সেই রাজ্য পুলিশকে ব্যবহার করে তারা চুরি করছে।"

আরও পড়ুন:ভিয়েতনামে অমর্ত্যর লেখা ছাপানো গেঞ্জি বিকোচ্ছে মার্কিন মুলুকে, টুইট অর্থনীতিবিদ কৌশিক বসুর

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এমন উক্তিতে পালটা প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। তিনি বলেন, "অন্নপ্রাশনের সময় ওঁকে বোধহয় কয়লা খাওয়ানো হয়েছিল। তাই সারাক্ষণ শুধু কয়লা-কয়লা করেন। আমি যদি এতই খারাপ তাহলে আমি যখন দল ছাড়ছিলাম তখন আমার পায়ে এসে কেন পড়েছিল? আর এখন বর্তমানে আমাকে কেন নিজের জেলায় ঢুকতে দেওয়া হচ্ছে না? ক্ষমতা থাকে তো আমাকে আসানসোলে ঢুকতে দিক।" শুভেন্দু অধিকারী প্রসঙ্গে অভিষেকের উক্তি নিয়ে জীতেন্দ্র তিওয়ারি বলেন, " শুভেন্দু অধিকারী আগামিদিনে রাজ্যের উত্তরসূরি। উনি শুভেন্দুর নামে বলে নিজেই হাইলাইট হতে চাইছেন।"

ABOUT THE AUTHOR

...view details