পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 10, 2022, 9:42 PM IST

ETV Bharat / state

House Wife Death : পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

ইতিমধ্যেই মৃতার স্বামী-সহ শ্বশুর বাড়ির সদস্যদের গ্রেফতার করেছে পুলিশ ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ (Police Investigation Start)

House Wife Death
পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

আসানসোল, 10 ফেব্রুয়ারি : এক গৃহবধুকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে (house wife burnt alive in asansol, allegation against husband and in laws)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই মহিলার অগ্নিদগ্ধ ভিডিয়ো ৷ মধ্যযুগীয় এই বর্বতা ঘটেছে আসানসোলের দক্ষিণ থানার ধেমোমেন এলাকায় ।

মৃতার নাম কাঞ্চন নুনিয়া ৷ ঘটনায় অভিযুক্ত ওই গৃহবধূর স্বামী, শ্বশুর-শাশুড়ি এবং ননদকে গ্রেফতার করেছে পুলিশ ৷ স্থানীয় সুত্রে জানা গিয়েছে, 2015 সালে জামুড়িয়ার নিঘা এলাকার কাঞ্চন নুনিয়ার সঙ্গে আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত ধেমোমেন কোলিয়ারির বাসিন্দা সুধীর নুনিয়ার বিয়ে হয় । মৃতার বাপের বাড়ির পক্ষ থেকে জানান হয়েছে, বিয়ের সময় 3 লক্ষ টাকা পন চাওয়া হয়েছিল কাঞ্চনের শ্বশুরবারির তরফে । কিন্তু 20 হাজার টাকা দিতে পারেনি কাঞ্চনের পরিবার । তারপর থেকে বিভিন্ন সময়ে টাকার জন্য চাপ দিতে থাকে সুধীর নুনিয়া ও তার পরিবার ৷

পণের দাবিতে আসানসোলের গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

বৃহস্পতিবার, সকালে প্রতিবেশীরা দেখতে পান সুধীর নোনিয়ার বাড়ি থেকে ধোঁয়া বেরোচ্ছে । আর আর্তনাদ শোনা যাচ্ছে। সুধীরের বাড়িতে গিয়ে চমকে ওঠেন প্রতিবেশীরা । দেখেন গোয়াল ঘরে দাউ দাউ করে জ্বলছে ওই গৃহবধূর দেহ ৷ খবর পেয়ে ঘটনাস্থলে যায় আসানসোলের দক্ষিণ থানার পুলিশ ৷ কাঞ্চন নোনিয়ার মৃতদেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয় ৷

আরও পড়ুন : এনআরআই সেভিংস অ্যাকাউন্ট থেকে উধাও প্রায় 8 লক্ষ টাকা

মৃতার পরিবারের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে, কাঞ্চনকে পুড়িয়ে খুন করেছে তাঁর শ্বশুর বাড়ির লোকজন ৷ মৃতার স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদকে চারজনকে গ্রেফতার করেছে আসানসোল দক্ষিন থানার পুলিশ । আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি (সেন্ট্রাল) এস কুলদীপ জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details