পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 13, 2021, 7:30 PM IST

Updated : Dec 13, 2021, 8:14 PM IST

ETV Bharat / state

Fake tantrik loots everything : গুপ্তবিদ্যা শেখানোর লোভ দেখিয়ে বেহুঁশ করে সর্বস্ব লুট তান্ত্রিকের

গুপ্তবিদ্যা শিখিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে পরিবারের লোকেদের নেশার দ্রব্য খাইয়ে বেহুঁশ ক'রে বাড়ির সব জিনিসপত্র লুট করে পালাল তান্ত্রিক (Fake tantrik loots a family in Kulti ) ৷

tantrik loots everythingh
ঝাড়ফুঁক শেখাতে গিয়ে মাদক খাইয়ে পুরো পরিবারকে অচৈতন্য ক'রে লুঠ

আসানসোল, 13 ডিসেম্বর : এই বিজ্ঞানের যুগেও তন্ত্র, মন্ত্র, ঝাড়ফুঁকের ওপর আস্থা অটুট বহু মানুষের । আর সেই সুযোগ কাজে লাগিয়েই তাদের ফাঁদে পা দিতে বাধ্য করে বহু বুজরুক ৷ ফের এমনই একটি ঘটনা সামনে এল কুলটির নিয়ামতপুর নুরনগর এলাকা থেকে ৷ গুপ্তবিদ্যা শেখার লোভে কয়েকদিন আগে এক ভুয়ো তান্ত্রিককে ঘর ভাড়া দেন এই এলাকার বাসিন্দা আফজল আনসারি। অভিযোগ, ওই পরিবারের লোকেদের নেশার দ্রব্য খাইয়ে বেহুঁশ করে বাড়ির সব জিনিসপত্র লুঠপাট করে নিয়ে পালায় সেই ভুয়ো তান্ত্রিক (Fake tantrik loots a family in Kulti) ।

পরিবারের চারজনকে অচৈতন্য অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে । খবর অনুযায়ী, কয়েকদিন আগেই কুলটির নিয়ামতপুরে নুরনগর এলাকার বাসিন্দা আফজল আনসারির বাড়িতে ঘর ভাড়া নেয় ওই ব্যক্তি । নিজেকে বড়সড় তান্ত্রিক বলে দাবি করে সে । পাশাপাশি আফজল আনসারি-সহ তাঁর বাড়ির সকলকে বেশ কিছু গুপ্তবিদ্যা শিখিয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেয় সে ৷ অন্তত এমনটাই বক্তব্য আফজলের প্রতিবেশীদের ।

বেহুঁশ করে সর্বস্ব লুট তান্ত্রিকের

আরও পড়ুন : সংকোশ নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল যুবক

সোমবার বেলা পর্যন্ত আফজলদের কোনও সাড়া শব্দ না পাওয়ায় সন্দেহ হয় প্রতিবেশীদের । এরপর বাড়িতে খোঁজ নিতে গিয়ে তাঁরা দেখেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন সকলেই । বেপাত্তা অভিযুক্ত তান্ত্রিক । এরপরেই তড়িঘড়ি তাঁদের হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা । আফজলের জ্ঞান ফিরলেও তাঁর পরিবারের বাকি চারজনকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে । তাঁদের মধ্যে দু‘জনের অবস্থা রীতিমত আশঙ্কাজনক ৷ অভিযুক্ত তান্ত্রিকের খোঁজে তল্লাশি চালাচ্ছে কুলটি থানার পুলিশ ।

Last Updated : Dec 13, 2021, 8:14 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details