পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 26, 2022, 8:42 PM IST

ETV Bharat / state

Weightlifter: কমনওয়েলথ ভারোত্তলন প্রতিযোগিতায় পাড়ি দুর্গাপুরের সোনার মেয়ের

2022 কমনওয়েলথ ভারোত্তলন প্রতিযোগিতা (Commonwealth Powerlifting Championship) অনুষ্ঠিত হবে নিউজিল্যান্ডের অকল্যান্ডে (Auckland) । 28 নভেম্বর থেকে অনুষ্ঠিত হতে চলেছে এই প্রতিযোগিতা । এই প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন দুর্গাপুরের সীমা দত্ত চট্টোপাধ্যায় ৷

Commonwealth Powerlifting Championship
Commonwealth Powerlifting Championship

দুর্গাপুর, 26 নভেম্বর: কমনওয়েলথ ভারোত্তলন প্রতিযোগিতার (Commonwealth Powerlifting Championship) জন্য নিউজিল্যান্ডে (New Zealand) পাড়ি দিলেন দুর্গাপুরের সোনার মেয়ে সীমা দত্ত চট্টোপাধ্যায় (Durgapur weightlifter) ৷ তাঁকে অন্ডাল বিমানবন্দরে শুভেচ্ছা জানাতে আসেন দুর্গাপুরের মহকুমা শাসক সৌরভ চট্টোপাধ্যায় ও জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ অনুভা চক্রবর্তী । তাঁরা সকলেই প্রতিযোগিতার জন্য সীমাকে উষ্ণ অভ্যর্থনা জানান ।

2022 কমনওয়েলথ ভারোত্তলন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে নিউজিল্যান্ডের অকল্যান্ডে (Auckland) । 28 নভেম্বর থেকে অনুষ্ঠিত হতে চলেছে এই প্রতিযোগিতা । এখানেই অংশ নিচ্ছেন চারবারের স্বর্ণপদক বিজয়ী এবং এশিয়ান পাওয়ার লিফটিং চ্যাম্পিয়ন সীমা দত্ত চট্টোপাধ্যায় । সঙ্গে তাঁর সফর সঙ্গী কোচ অংশু সিং ।

দুর্গাপুরের সোনার মেয়ের

মহাকুমা শাসক সৌরভ চট্টোপাধ্যায় বলেন, "আমাদের দুর্গাপুর তথা পশ্চিম বর্ধমানের গর্ব সীমা দত্ত চট্টোপাধ্যায় । আমরা আশা করছি কমনওয়েলথ ভারোত্তলন প্রতিযোগিতায় ভালো পারফর্ম করবেন তিনি ৷ তাঁর নজরকারা পারফর্মেন্সের মধ্যে দিয়ে দুর্গাপুর তথা ভারতবর্ষের নাম উজ্জ্বল করবেন ।" কৃষি কর্মাধ্যক্ষ অনুভা চক্রবর্তী বলেন, "সীমা আমাদের গর্ব । তাঁর এই নিউজিল্যান্ড সফরে সাফল্য আসবেই আসবে ।"

আরও পড়ুন:কোয়েম্বাটরে ভারোত্তোলনে সোনা জয় মায়ের, রুপো জিতলেন মেয়ে

এই উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত সীমা ৷ তিনি বলেন, "আমি আবেগের ভাষা হারিয়ে ফেলেছি ৷ আমি খুবই আপ্লুত । প্রশাসনের পক্ষ থেকে এরকম উৎসাহ এবং অভ্যর্থনা পাওয়া ভাগ্যের ব্যাপার । তাদের ভালোবাসা আমাকে সাফল্য এনে দিতে যথেষ্ট সাহায্য করবে । পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সর্বদা আমার পাশে থেকেছেন ৷ তাঁদের এই প্রেরণার জন্য আগামিদিনে আমি দুর্গাপুর তথা ভারতবর্ষের জন্য বিশেষ কিছু করে দেখাব ।"

ABOUT THE AUTHOR

...view details