পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Kulti Suspected Robbery : কুলটিতে উদ্ধার ধানবাদের গাড়ি চালকের দেহ, ঘটনাস্থল থেকে উধাও গাড়ি

কুলটিতে উদ্ধার ধানবাদের গাড়ি চালকের দেহ (Dead Body of Dhanbad driver found in Kulti) ৷ চালকের নাম বিনোদকুমার সাউ ৷ মাথায় রয়েছে গভীর আঘাতের দাগ ৷ ঘটনার পর উধাও গাড়ি ৷ অনুমান করা হচ্ছে ছিনতাইয়ের উদ্দেশ্যেই বিকাশের গাড়ি ভাড়া করেছিল দুষ্কৃতীরা ৷ ঘটনার তদন্তে নেমেছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট ৷

By

Published : Mar 8, 2022, 12:34 PM IST

Kulti News
কুলটিতে উদ্ধার ধানবাদের গাড়ি চালকের দেহ

আসানসোল, 8 মার্চ : রবিবার রাতে যাত্রীদের নিয়ে ধানবাদ থেকে আসানসোলের দিকে এসেছিলেন ধানবাদের গাড়ি চালক বিনোদকুমার সাউ (47) । তারপর থেকেই তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় । সারারাত কোনও খোঁজ মেলেনি । ভোররাতে কুলটির নিয়ামতপুরে চিত্তরঞ্জন রোডে মেলে বিনোদকুমার সাউয়ের মৃতদেহ (Dead Body of Dhanbad driver found in Kulti)।

তাঁর মাথায় গভীর আঘাতের দাগ রয়েছে । বিনোদের মৃতদেহ উদ্ধার হলেও গাড়িটির কোনও খোঁজ মেলেনি । অনুমান করা হচ্ছে, ছিনতাইয়ের উদ্দেশ্যেই বিনোদের গাড়ি ভাড়া করেছিল দুষ্কৃতীরা । তারপর তাঁকে খুন করে গাড়ি নিয়ে ঘটনাস্থল থেকে উধাও হয়েছে । ঝাড়খণ্ডের ধানবাদের মটকুড়িয়া এলাকার বাসিন্দা ছিলেন বিনোদ ।

আরও পড়ুন : CBI Summons Anubrata : অনুব্রতকে চতুর্থবার নোটিস সিবিআইয়ের, হাজিরা এড়ালে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি

বিনোদের ছেলে মণীশকুমার সাউ জানিয়েছেন, "বাবা গাড়ি ভাড়ায় খাটাতেন । নিজেই চালাতেন । গতকাল রাতে বাবা যাত্রী নিয়ে ভাড়ায় এসেছিলেন জানি । যাত্রী কারা ছিল বা কোথায় যাচ্ছে কিছুই জানতাম না । এরপরে রাতে বাবার ফোনে বারবার ফোন করি । কিন্তু ফোন সুইচ অফ পাওয়া যায় । সকালে আমাদের স্থানীয় থানা আমাদের বলে পশ্চিমবঙ্গে কুলটি থানায় যোগাযোগ করতে । আমরা কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়িতে গিয়ে শুনতে পাই বাবা মারা গিয়েছে । গাড়িটিও পাওয়া যায়নি ।"

আরও পড়ুন : Mamata Banerjee flight turbulence: মুখোমুখি প্লেন এসে যাওয়াতেই বিপত্তি, বিমান দুর্বিপাক নিয়ে মুখ খুললেন মমতা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, "রাত সাড়ে 11 টা নাগাদ বাংলা-ঝাড়খণ্ড সীমান্তে ডুবুরডি চেকপোস্ট পার করে বিনোদের গাড়ি । এরপরেই কুলটি চৌরাঙ্গী মোড় থেকে 2 নম্বর জাতীয় সড়ক থেকে গাড়ি নিয়ামতপুর নিউরোডের দিকে যায় । নিয়ামতপুর চিত্তরঞ্জন রোডে বেনাগ্রামের কাছে গভীর রাতে উদ্ধার হয় বিনোদের দেহ । তাঁর মাথায় গভীর আঘাতের চিহ্ন ছিল। "

মনে করা হচ্ছে , কুলটির চৌরঙ্গী মোড় থেকে বেনাগ্রামের মধ্যেই কিছু ঘটেছে । পুলিশের অনুমান, গাড়িটি ছিনতাইয়ের উদ্দেশে ভাড়া নেওয়া হয়েছিল । এরপর চালককে খুন করে গাড়ি নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা । পাশাপাশি পুলিশ জানার চেষ্টা করছে বিনোদের কোনও শত্রুতা ছিল কি না । ঘটনার তদন্তে নেমেছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট ।

ABOUT THE AUTHOR

...view details