পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 28, 2020, 5:21 PM IST

ETV Bharat / state

সিল হল দুর্গাপুরের কোকওভেন থানা সংলগ্ন জনবহুল এলাকা

কোকওভেন থানা এলাকার এস বি মোড় , স্টেশন বাজার , বাঁকুড়া মোড় এলাকাগুলিতে লকডাউন অমান্য করে সকাল থেকেই প্রচুর মানুষ বেরিয়ে পড়ছেন । অনেকেই হয়তো নিত্য প্রয়োজনীয় সামগ্রী কিনতে আসছিলেন ৷ কিন্তু বেশিরভাগ মানুষকে দেখা যাচ্ছিল অকারণে সকাল থেকে এসে ঘোরাফেরা করছেন । তাই পুলিশের পক্ষ থেকে এই সমস্ত এলাকাগুলিকে আজ ব্যারিকেড দিয়ে সিল করে দেওয়া হল ।

Durgapur
দুর্গাপুর

দুর্গাপুর , 28 এপ্রিল : দুর্গাপুরের কোকওভেন থানা এলাকার জনবহুল এলাকাগুলিকে ব্যারিকেড দিয়ে সিল করে দিল পুলিশ । বিনা কারণে এই এলাকাগুলিতে কোনও যানবাহন নিয়ে ঢোকা যাবে না । বিশেষ করে স্টেশন বাজার , এস বি মোড় সংলগ্ন বাজার , দুর্গাপুর ব্যারেজ এলাকাগুলিতে কড়া নিরাপত্তা রয়েছে । অকারণে ঘোরাফেরা করতে দেখলে লকডাউন অমান্য করার অপরাধে গ্রেপ্তার করার কথা মাইক নিয়ে প্রচার করা হচ্ছে ৷

কোকওভেন থানা এলাকার এস বি মোড় , স্টেশন বাজার , বাঁকুড়া মোড় এলাকাগুলিতে লকডাউন অমান্য করে সকাল থেকেই প্রচুর মানুষ বেরিয়ে পড়ছেন । অনেকেই হয়তো নিত্য প্রয়োজনীয় সামগ্রী কিনতে আসছিলেন ৷ কিন্তু বেশিরভাগ মানুষকে দেখা যাচ্ছিল অকারণে সকাল থেকে এসে ঘোরাফেরা করছেন । তাই পুলিশের পক্ষ থেকে এই সমস্ত এলাকাগুলিকে ব্যারিকেড দিয়ে সিল করে দেওয়া হল । মাইক নিয়ে গোটা এলাকায় প্রচার করা হল , পুলিশি জেরায় যদি দেখা যায় অকারণে কেউ এসে ঘোরাফেরা করছেন , তাহলে লকডাউন অমান্য করার অপরাধে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

স্টেশন বাজার , বাঁকুড়া মোড় এবং দুর্গাপুর ব্যারেজসহ যেসব জায়গায় জনসমাগম হয় সেই সমস্ত এলাকায় ব্যারিকেড বসিয়ে দেওয়ার পরে প্রয়োজনীয় কাজে যাওয়া যানবাহন ছাড়া কাউকেই ছাড়া হচ্ছে না । দুই চাকার যানবাহনে দু'জনকে একসঙ্গে যেতে দেওয়া হবে না । তবে পুলিশের ভূমিকায় খুশি এলাকার বেশিরভাগ মানুষ । কারণ যেভাবে এই বাজারগুলিতে ভিড় বাড়ছে , তাতে আজ থেকে ব্যারিকেড দেওয়ার পর একেবারে অন্য ছবি দেখা গেল ।

পুলিশে কড়া পদক্ষেপে আজ সামাজিক দূরত্বকে অমান্য করে মানুষের ভিড় দেখা যায়নি বাজারগুলিতে । বাজারে যেখানে-সেখানে গাড়িগুলি রেখে দেওয়ার কারণে , এলাকাগুলিতে সমস্যা আরও বাড়ছিল ৷ আজ ব্যারিকেড করে সেই গাড়িগুলি ঢুকতে দেওয়া হয়নি বলেই বাজারে ভিড় অনেকটা নিয়ন্ত্রণে ৷

ABOUT THE AUTHOR

...view details