পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 9, 2020, 3:53 PM IST

Updated : Jun 9, 2020, 10:00 PM IST

ETV Bharat / state

জামুড়িয়ায় অমিত শাহ'র কুশপুতুল দাহ CPI(M)-র

2021-র বিধানসভা নির্বাচনকে সামনে রেখে দলের নেতা-কর্মীদের বার্তা দিতে অমিত শাহ ভার্চুয়াল সভা করেন। সেই সভার বিরোধিতা করে জামুড়িয়াতে বিক্ষোভ দেখাল CPI(M)। দলীয় নেতা অজিত কোড়া বলেন, "কোরোনা আবহের মধ্যে দেশের মানুষ এত সমস্যার মধ্যে রয়েছেন সেই দিকে নজর নেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।"

অমিত শাহের ভার্চুয়াল সভা
জামুড়িয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কুশপুতুল দাহ

জামুড়িয়া, 9 জুন : কোরোনা আবহের মধ্যেই বিহার, ওড়িশার পর আজ পশ্চিমবঙ্গে ভার্চুয়াল সভা করেন BJP নেতা অমিত শাহ। মূলত 2021-র বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে রাজ্যের নেতা, কর্মী-সমর্থকদের জন্য এই ভার্চুয়াল সভার আয়োজন করা হয়। আজ সকালে অমিত শাহের এই সভা যখন চলছে তখন জামুরিয়াতে পোড়ানো হয় অমিত শাহের কুশপুতুল।

আজ সকালে জামুড়িয়ার কুনুস্তোরিয়া মোড়ে “অমিত শাহ গো ব্যাক” স্লোগান তুলে বিক্ষোভ দেখায় CPI(M)। দলের নেতা অজিত কোড়া বলেন, ''COVID-19-র সময় পরিযায়ী শ্রমিকরা নির্মম অবস্থায় রয়েছে । সেই বিষয় স্বরাষ্ট্রমন্ত্রীর নজর নেই । লকডাউনের ফলে পরিযায়ী শ্রমিকরা কাজ হারিয়ে ভিন রাজ্য আটকে রয়েছে । তারা বাড়ি ফিরতে যে কষ্টের সম্মুখীন হচ্ছে, সেই দিকে নজর নেই স্বরাষ্ট্রমন্ত্রীর ।"

তিনি আরও বলেন, “কখনও লকডাউন, কখনও আবার আনলক ওয়ান করে দেশের মানুষকে প্রতিমুহূর্তে সমস্যায় ফেলছে কেন্দ্রীয় সরকার । এই জায়গায় দাঁড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে ধিক্কার জানাই । সাধারণ মানুষের কষ্টের দিকে নজর না রেখে আজ কলকাতায় তিনি ভার্চুয়াল সভা করছেন ।”

Last Updated : Jun 9, 2020, 10:00 PM IST

ABOUT THE AUTHOR

...view details