পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোরোনা আক্রান্ত দুর্গাপুরের বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার, সাময়িকভাবে বন্ধ ব্রাঞ্চ

দুর্গাপুরে একটি বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার কোরোনা আক্রান্ত হয়েছেন । যার জেরে ওই ব্রাঞ্চটি বন্ধ করা হয়েছে সাময়িকভাবে । কর্মীদের কোয়ারানটিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে ।

By

Published : Jun 10, 2020, 2:30 PM IST

bank
bank

দুর্গাপুর, 10 জুন : কোরোনা আক্রান্ত দুর্গাপুরের একটি বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার । সেই কারণে তিনদিন বন্ধ রাখা হচ্ছে ওই ব্রাঞ্চ । ব্যাঙ্কের কর্মীদের কোয়ারানটিন করা হয়েছে । তাঁদের সোয়াব পরীক্ষার জন্য পাঠানো হবে । কোন কোন কর্মী ম্যানেজারের সংস্পর্শে এসেছেন তাও খতিয়ে দেখা হচ্ছে ।

জানা গেছে, গত বৃহষ্পতিবার কর্মস্থানে অসুস্থ হয়ে পড়েন ম্যানেজার । তাঁকে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে ওই ম্যানেজারের সোয়াব পরীক্ষা করা হয় । তখন রিপোর্ট নেগেটিভ আসে। পরদিন ওই ব্যক্তিকে কলকাতার আর এন টেগোর হাসপাতালে ভরতি করা হয় । সেই হাসপাতালেও ব্যাঙ্ক ম্যানেজারের সোয়াব পরীক্ষা হয় । গতকাল টেস্টের রিপোর্ট আসে । জানা যায়, ওই ব্যক্তি কোরোনা পজ়িটিভ ।

সরকারিভাবে দুর্গাপুরে এই খবর পৌঁছানো মাত্র সিটিসেন্টারের ওই শাখা আপাতত তিনদিন বন্ধ করে দেওয়া হয় । এই ব্যাঙ্কের সমস্ত কর্মীদের হোম কোয়ারানটিনে থাকার নির্দেশ দেওয়া হয় ব্যাঙ্কের পক্ষ থেকে । তাঁদের সোয়াব পরীক্ষা করা হবে ।

ব্যাঙ্কটি একটি বহুতল মার্কেট কমপ্লেক্সে রয়েছে । কমপ্লেক্সের ম্যানেজার অনিল ঝাঁ বলেন, “আমরা শুনলাম ম্যানেজার কোরোনা আক্রান্ত । আমরা আতঙ্কিত নয় । তবে দ্রুত গোটা মার্কেট কম্পলেক্সটি স্যানিটাইজ় করা হবে । তিন দিন এই ব্রাঞ্চ বন্ধ রাখা হবে ।“

ABOUT THE AUTHOR

...view details