পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তৈরি পুস্তিকা ও লিফলেট, নাগরিকত্ব আইন কী জানাতে বিলি করা হবে বাড়ি বাড়ি

BJP-র রাজ্য কমিটির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি বলেন, "CAA-কে কেন্দ্র করে বিভ্রান্তি ছড়ানো হয়েছে ৷ বাড়ি বাড়ি গিয়ে বোঝানো হবে যে বিষয়টি নিয়ে অপপ্রচার করছে  ৷ কারো অধিকার ছিনিয়ে বা কেড়ে নেওয়া নয়, বরং কিছু অধিকার দেওয়া হচ্ছে ৷ "

By

Published : Jan 3, 2020, 11:44 PM IST

book and leaflet on CAA is ready
BJP-র বৈঠক

দুর্গাপুর, 3 জানুয়ারি : BJP-র অভিযোগ নাগরিকত্ব সংশোধনী আইন, 2019 নিয়ে রাজ্যবাসীকে ভুল বোঝানো হচ্ছে তৃণমূল কংগ্রেসের তরফে ।BJP জানিয়েছে, সাধারণ মানুষের মধ্যে এই ইশুতে ভ্রান্তি কাটাতে তাদের তরফে বাড়ি বাড়ি গিয়ে পুস্তিকা ও লিফলেট বিলি করা হবে ।

BJP-র সাতটি সাংগঠনিক জেলার সভাপতি ও মণ্ডল সভাপতিদের নিয়ে আজ দুর্গাপুরের বিধানভবনে বৈঠক করেন রাজ্য নেতারা । বৈঠকে রাজ্য BJP-র সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়, সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি, পুরুলিয়ার BJP সাংসদ জ্যোতির্ময় সিংহ মাহাত প্রমুখ ছিলেন । বৈঠকে সিদ্ধান্ত হয় CAA নিয়ে BJP-র কর্মীরা ছোটো ছোটো গ্রুপ করে বাড়ি বাড়ি প্রচার করবে । সাধারণ মানুষকে নাগরিকত্ব সংশোধনী আইন কী তা বোঝাবে ।

দেখুন ভিডিয়ো...

BJP-র রাজ্য কমিটির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি বলেন, "CAA-কে কেন্দ্র করে বিভ্রান্তি ছড়ানো হয়েছে ৷ বাড়ি বাড়ি গিয়ে বোঝানো হবে যে বিষয়টি নিয়ে অপপ্রচার করছে ৷ কারো অধিকার ছিনিয়ে বা কেড়ে নেওয়া নয়, বরং কিছু অধিকার দেওয়া হচ্ছে ৷ "

আজকের বৈঠকে নাগরিকত্ব সংশোধনী আইন 2019 সংক্রান্ত পুস্তিকা তুলে দেওয়া হয় দলের জেলা ও মণ্ডল সভাপতিদের হাতে । ওই পুস্তিকা পড়ে দলীয় কর্মীরা আইনটি সম্পর্কে বিস্তারিত জানবেন ৷ তারপর তাঁরা বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিলি করবেন ও মানুষকে বোঝাবেন ।

ABOUT THE AUTHOR

...view details