পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 4, 2020, 1:40 PM IST

ETV Bharat / state

রানিগঞ্জের দামোদর নদীতে উদ্ধার নিখোঁজ নাবালকের দেহ

বুধবার সকালে খেলার নাম করে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল শুভদীপ । তারপর আর বাড়ি ফেরেনি । এরপর বৃহস্পতিবার সকালে সাহেবগঞ্জ লাগোয়া দামোদর নদীর জলে শুভদীপের দেহ ভাসতে দেখে এলাকার বাসিন্দারা ।

Body recovered in Raiganj
ছবিটি প্রতীকী

রানিগঞ্জ , 4 সেপ্টেম্বর‌ : রানিগঞ্জের দামোদর নদীতে নিখোঁজ নাবালকের দেহ উদ্ধার । মৃতের নাম শুভদীপ দাস (10)। রানিগঞ্জের বল্লভপুর থানার সাহেবগঞ্জ এলাকার ঘটনা ।

রানিগঞ্জের বল্লভপুর থানার সাহেবগঞ্জ বাইপাসের বাসিন্দা শুভদীপ দাস । রানিগঞ্জের খিস্টান প্রাথমিক স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র সে । বুধবার সকালে খেলার নাম করে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল শুভদীপ । তারপর আর বাড়ি ফেরেনি । পরিবারের সদস্যরা প্রতিবেশীদের সাহায্য নিয়ে এলাকায় খোঁজাখুঁজি শুরু করে । শেষ পর্যন্ত খোঁজ না পেয়ে পরিবারের তরফে রানিগঞ্জের বল্লভপুর থানায় জানানো হয় । এরপর পুলিশ তদন্তে নামে । অন্যদিকে , বৃহস্পতিবার সকালে সাহেবগঞ্জ লাগোয়া দামোদর নদীর জলে শুভদীপের দেহ ভাসতে দেখে এলাকার বাসিন্দারা । এরপর বল্লভপুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থানে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায় ।

পুলিশ সূত্র থেকে জানা যায় শুভদীপ দাস তার এক বন্ধুর সঙ্গে বুধবার দুপুরে দামোদর নদীতে স্নান করতে এসেছিল । কিন্তু কোনওভাবে শুভদীপ নদীতে ডুবে যায় । এই ঘটনার পরে তার বন্ধু ভয়ে কাউকে জানায়নি । প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান , এটি একটি নিছকই দুর্ঘটনা।

ABOUT THE AUTHOR

...view details