পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

20 টাকা তোলা না দেওয়ায় BJP কর্মীকে মার তৃণমূলের !

ঘরছাড়া দলীয় কর্মী-সমর্থকদের পরিবারের সঙ্গে দেখা করে তাদের আশ্বস্ত করেন জেলা BJP সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই । তিনি দলীয় কর্মী-সমর্থকদের আইনি সাহায্যের প্রতিশ্রুতি দেন ।

By

Published : Jun 9, 2019, 8:10 PM IST

Updated : Jun 9, 2019, 8:17 PM IST

জেলা সভাপতির কাছে স্থানীয়দের অভিযোগ

দুর্গাপুর, 9 জুন : নিশানহাট ও পাওয়ার হাউজ় সংলগ্ন বস্তি এলাকার দলীয় কর্মীদের পরিবারের সঙ্গে দেখা করলেন পশ্চিম বর্ধমান জেলার BJP সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই । ঘরছাড়া দলীয় কর্মী-সমর্থকদের পরিবারের সঙ্গে দেখা করে তাদের আশ্বস্ত করেন জেলা BJP সভাপতি ।

আজ আধঘণ্টা দলীয় কর্মী-সমর্থকদের পরিবারের সঙ্গে কথা বলেন লক্ষ্মণ ঘোড়ুই । তাদের আইনি সাহায্যের প্রতিশ্রুতি দেন । লক্ষ্ণণ ঘোড়ুই জানান, দুর্গাপুরের বিস্তীর্ণ এলাকাজুড়ে তোলাবাজি চলছে । টোটোচালকদের থেকেও এলাকার তৃণমূল আশ্রিত দুই তোলাবাজ দৈনিক 20 টাকা করে তোলা আদায় করে । পেশায় টোটোচালক দলীয় কর্মী সঞ্জয় বাল্মিকীর থেকেও গত পরশু (7 জুন) তোলা চায় শেখ জাহাঙ্গির ও শেখ আমিরুল (নটু) । সে পরের দিন টাকা দেবে বলার পরও তাঁর ওপর চড়াও হয় । লক্ষ্মণ বলেন, "তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সঞ্জয়ের উপর হামলা চালায় । আমরা পুলিশের কাছে অভিযোগ জানাই । নটুকে গ্রেপ্তার করা হয় । এরপর তৃণমূল কর্মীরা জোর করে তাকে ফাঁড়ি থেকে ছিনিয়ে নিতে যায় । পুলিশকেও মারধর করা হয়েছে । কিন্তু, পরবর্তী সময়ে পুলিশ তৃণমূলের হয়ে কাজ করেছে । আমাদের সমর্থকদের উপর লাঠিচার্জও করেছে । পুলিশকে ইট ছোড়া, বোমাবাজি BJP-র সংস্কৃতি নয় ।"

শুনুন বক্তব্য

উল্লেখ্য, গত 7 জুন দুর্গাপুরের তালতলা বস্তিতে দুই পরিবারের বিবাদকে কেন্দ্র করে উত্তজনা ছড়ায় । সেই ঘটনায় পুলিশ নটু-সহ চার জনকে গ্রেপ্তার করে ।

Last Updated : Jun 9, 2019, 8:17 PM IST

ABOUT THE AUTHOR

...view details