পশ্চিমবঙ্গ

west bengal

কৃষ্ণেন্দুর হাত ধরে বিজেপিতে যোগদানের বহর

আসানসোল উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল ও অন্যান্য দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক লেগেছে ৷

By

Published : Apr 12, 2021, 5:02 PM IST

Published : Apr 12, 2021, 5:02 PM IST

West Bengal Assembly Election 2021
ছবি

আসানসোল, 12 এপ্রিল : ভোটের আর মাত্র কয়েকদিন বাকি । 26 এপ্রিল পশ্চিম বর্ধমান জেলায় ভোটগ্রহণ । আর তার আগেই দলে দলে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক লেগেছে । গতকালই বাজার অঞ্চল, দিলদার নগরে প্রায় দেড় হাজার মানুষ বিজেপিতে যোগদান করেছিলেন । তাঁরা প্রত্যেকেই তৃণমূল শিবির থেকে বিজেপিতে এসেছিলেন বলে আসানসোল উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় দাবি করেছিলেন ।

আজ আসানসোলের 43 নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুনীল সিংয়ের নেতৃত্বে প্রায় দেড়শ জন কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করেন । কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে বিজেপিতে স্বাগত জানিয়েছেন । কৃষ্ণেন্দুর দাবি, সুনীল সিং প্রভাবশালী তৃণমূল কর্মী ছিলেন । এছাড়াও শিখ সম্প্রদায় থেকে নভজত সিংয়ের নেতৃত্বে 25 জন শিখ ধর্মাবলম্বী মানুষ বিজেপিতে যোগদান করেন ।

কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ

আরও পড়ুন :অশোকনগরে তৃণমূল ছেড়ে বিজেপিতে প্রায় 80 জন কর্মী-সমর্থক

কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় জানিয়েছেন প্রতিদিনই যোগদান পর্ব চলছে । যেভাবে মানুষ যোগ দিচ্ছেন তাতে 26 এপ্রিল পর্যন্ত তৃণমূলে আর কেউ বাকি থাকে কিনা সন্দেহ আছে ।

ABOUT THE AUTHOR

...view details