পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 21, 2021, 2:08 PM IST

ETV Bharat / state

দুর্গাপুরে দুই বিজেপি প্রার্থীকে নিয়ে ক্ষোভ, ড্যামেজ কন্ট্রোল করতে আসরে সাংসদ

প্রার্থী পছন্দ না হওয়ায় বিজেপির দলীয় কর্মীদের মধ্যে বিক্ষোভ দুর্গাপুরে । পরিস্থিতি সামাল দিতে দুই প্রার্থীকে পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভার বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া ।

দুর্গাপুরে দুই বিজেপি প্রার্থীকে নিয়ে ক্ষোভ, ড্যামেজ কন্ট্রোল করতে আসরে সাংসদ
দুর্গাপুরে দুই বিজেপি প্রার্থীকে নিয়ে ক্ষোভ, ড্যামেজ কন্ট্রোল করতে আসরে সাংসদ

দুর্গাপুর, 21 মার্চ : প্রার্থী নিয়ে ফের অসন্তোষ দেখা দিল বিজেপির অন্দরে । এবার সেই ড্যামেজ কন্ট্রোল করতে আসরে নামলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভার বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া । দুর্গাপুর পশ্চিম ও পূর্বের বিজেপি প্রার্থী যথাক্রমে লক্ষণ ঘড়ুই ও কর্নেল দীপ্তাংশু চৌধুরীকে নিয়ে শনিবার সাংবাদিক বৈঠক করেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের এই সাংসদ । ক্ষুব্ধ বিজেপি কর্মীরা যে কার্যালয়টিতে তালা ঝুলিয়ে দিয়েছিল , এ-দিন বৈঠক শেষে সেখানেই মধ্যাহ্নভোজনের আয়োজন করা হয় ।

প্রসঙ্গত , দুর্গাপুর পূর্বের বিজেপি প্রার্থী কর্নেল দীপ্তাংশু চৌধুরীকে মানতে পারছেন না দলেরই একাংশ । একইভাবে দুর্গাপুর পশ্চিমে বিজেপি লক্ষণ ঘড়ুইকে প্রার্থী করায় অসন্তোষ দেখা দেয় দলীয় কর্মীদের একাংশের মধ্যে । দুই বিধানসভার প্রার্থীদের বাতিলের দাবিতে বিক্ষোভ দেখিয়েছিলেন আদি বিজেপি কর্মীরা ।

আরও পড়ুন :ইস্তাহারে কি তৃণমূলকে টেক্কা দিতে পারবে বিজেপি ?

যার জেরে শনিবার দুপুরে দুই প্রার্থী ও বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে দুর্গাপুরের 31 নম্বর বিদ্যাসাগর এভিনিউ-এর দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করা হয় ।

দুর্গাপুরের পশ্চিম ও পূর্বের বিজেপি প্রার্থীকে পাশে নিয়ে সাংবাদিক বৈঠকে বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া

বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া এদিন সাংবাদিক বৈঠকে বলেন ,"2017 সালে আমাদের ছেড়ে দীপ্তাংশু চৌধুরী তৃণমূলে চলে গেলেও আমাদের সঙ্গে যোগাযোগ ছিল তাঁর । আমাদের বিরুদ্ধে কোনদিন ভোটে দাঁড়ায়নি । 2021 নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসবে এবং বাংলায় উন্নয়ন করে দেখিয়ে দেবে " ।

তবে কি কর্নেল দীপ্তাংশু চৌধুরীর ওপর দলীয় কর্মীদের বিক্ষোভ ধামাচাপা দিতেই কি এই বৈঠকের আয়োজন? এমনটাই মনে করছে রাজনৈতিক মহল ।

ABOUT THE AUTHOR

...view details