পশ্চিমবঙ্গ

west bengal

উৎপল সিনহার ভাইরাল ভিডিয়োই কি বিজেপির বৈঠকে হামলার ইন্ধন ?

আসানসোল উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের বৈঠক চলাকালীন হামলা হয় গত বৃহস্পতিবার ৷

By

Published : Mar 30, 2021, 10:32 PM IST

Published : Mar 30, 2021, 10:32 PM IST

bengal election 2021
উৎপল সিনহার ভাইরাল ভিডিয়োই হামলার কারণ, অভিযোগ কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের

আসানসোল, 30 মার্চ : প্রার্থীর বৈঠক চলাকালীন বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালানোর ঘটনায় ইন্ধন রয়েছে তৃণমূলের ব্লক সভাপতি উৎপল সিনহার । এমনই অভিযোগ এনেছেন আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় । সম্প্রতি উৎপল সিনহার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে । যেখানে তিনি সরাসরি বিজেপি প্রার্থীকে রেলপারে ঢুকতে না দেওয়ার নিদান দিচ্ছেন তৃণমূল কর্মীদের । কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের অভিযোগ, ওই ভিডিয়োর উষ্কানিতে হামলা চালানো হয়েছিল ।

গত বৃহস্পতিবার আসানসোল রেল পারে বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের একটি বৈঠক চলাকালীন হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে । যে বিজেপি কর্মীর বাড়িতে ওই বৈঠক চলছিল তার বাড়িতে কার্যত ইঁট বৃষ্টি হয় । গাড়ি ভেঙ্গে দেওয়া হয় । পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । এই ঘটনার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয় । সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে তৃণমূলের আসানসোল উত্তর ব্লকের সভাপতি উৎপল সিনহা তৃণমূলের কোনও কর্মী সম্মেলনে বক্তব্য রাখছেন ।

কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের অভিযোগ,"ওই কর্মী সম্মেলন হামলার ঘটনার দুই দিন আগে হাজী রসুল কদম স্কুলে হয়েছিল । সেখানে উৎপল সিনহা তার দলীয় কর্মীদের উস্কানি দেয় এবং এই বক্তব্যের পর তৃণমূল কর্মীরা আমাদের বৈঠকে হামলা চালায় ।"

ওই ভাইরাল ভিডিয়োতে উৎপল সিনহাকে বলতে দেখা যাচ্ছে, বিজেপি প্রার্থীকে যাতে রেলপারে ঢুকতে না দেওয়া হয় তার ব্যবস্থা করতে হবে । প্রয়োজনে অবরোধ করতে হবে রেলপার এলাকা । কার্যত তিনি বিজেপি প্রার্থীর প্রচারে বাধা দেওয়ার জন্য দলীয় কর্মীদের আদেশ করেছেন বলে অভিযোগ । পাশাপাশি তিনি এও বলেছেন, রেলপারের ভোটই মলয় ঘটকের জেতার ফ্যাক্টর । সে ক্ষেত্রে এই ভোটকে পাখির চোখ করছে বিরোধীরা । তাই বিরোধীদের আটকে দিতে হবে যাতে তারা রেলপারে ঢুকতে না পারে ।

আরও পড়ুন : প্রচার শুরুর আগে রামকৃষ্ণ মিশনে গিয়ে আবেগতাড়িত কৃষ্ণেন্দু

কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের দাবি, ইতিমধ্যে নির্বাচন কমিশনের কাছে এই ভিডিয়ো তিনি পাঠিয়েছেন এবং যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন । যদিও বিষয়টি নিয়ে উৎপল সিনহা নিজে কিছু জানাতে চাননি । তাঁকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি ।

ABOUT THE AUTHOR

...view details