পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Owner Torture Hotel Staff: হোটেল কর্মীর উপর অত্যাচার করে চুল কেটে নেওয়ার অভিযোগ মালিকের বিরুদ্ধে

চোর অপবাদে কর্মীর মাথার চুল কাটার অভিযোগ উঠল হোটেল মালিকের বিরুদ্ধে ৷ কাজ ছেড়ে দেওয়ার রোষে কর্মীর চুল কেটে নেওয়া হয়েছে বলে অভিযোগ ৷ যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ওই হোটেল মালিক ৷ তদন্তে নেমেছে পুলিশ ৷

By

Published : Apr 15, 2023, 7:42 PM IST

Etv Bharat
হোটেল কর্মীর উপর অত্যাচার

হোটেল কর্মীর উপর অত্যাচার

দুর্গাপুর, 15 এপ্রিল:কাজ ছেড়ে দেওয়ায় কর্মীকে চুরির অপবাদ দিয়ে ব্যাপক মারধরের পাশাপাশি তাঁর চুল কেটে দেওয়ার অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে । অভিযোগের তির কাঁকসার মুচিপাড়ার হোটেল মালিক হিরন্ময় দাস ও তাঁর ছেলের বিরুদ্ধে । ঘটনার জেরে শুক্রবার কাঁকসা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় ওই হোটেল মালিক এবং তাঁর ছেলের বিরুদ্ধে ৷ যদিও অভিযোগ অস্বীকার করেছেন ওই হোটেল মালিক ৷

জানা গিয়েছে, প্রায় দেড় বছর ধরে মুচিপাড়ার একটি হোটেলে মার্কেটিং বিভাগে কাজ করতেন দুর্গাপুরের যুবক রাজীব ভট্টাচার্য। সম্প্রতি ভালো সুযোগ পেয়ে সিটি সেন্টারের একটি হোটেলে কাজে যোগ দেন তিনি । সেটাই ছিল তাঁর অপরাধ । অভিযোগ, শুক্রবার রাতে ওই কর্মীকে পরিচয়পত্র ফেরৎ দেওয়ার জন্য ডেকে পাঠান অভিযুক্ত হোটেল মালিক হিরন্ময় দাস । পরিবারের সদস্যকে নিয়ে হোটেলে যায় রাজীব । অভিযোগ এরপরই হোটেল মালিক হিরন্ময় দাস ও তাঁর ছেলে চড়াও হয় রাজীবের উপরে ৷ তাঁকে ব্যাপক মারধর করা হয় বলেও অভিযোগ ।

অন্যদিকে রাজীবের অভিযোগ, তাঁর পাশাপাশি পরিবারের সদস্য়দেরও হেনস্থা করেন হোটেল মালিক ৷ খবর পেয়ে ঘটনাস্থলে যায় কাঁকসার মলানদিঘি ফাঁড়ির পুলিশ। এরপরই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় ওই হোটেল মালিক এবং তাঁর ছেলের বিরুদ্ধে । অভিযোগ ভিত্তিহীন বলে পালটা দাবি করেছেন ওই হোটেল মালিক হিরন্ময় দাস। হোটেল মালিক হিরন্ময় দাসের দাবি, চুরির কথা জানাজানি হতে বাইরের লোকজনই ওই কর্মীকে মারধর করছিল ৷ তখন তিনিই তাঁকে উদ্ধার করেন। যদিও রাজীব ভট্টাচার্য নামের ওই হোটেল কর্মী এই অপমানের পর বলেন,"আমার পরিবারের কথা ভেবে আমি কঠিন সিদ্ধান্ত নিইনি । আমার মা, ভাই আছে । আমি কাজ ছাড়ার কারণে আমায় অপবাদ দেওয়া হয়েছে। আমি কাজ ছাড়ার পর ওরা আর্থিকভাবে সমস্যায় পড়ে যাওয়ার কারণেই আমাকে বদনাম দিয়েছে। আমি পুলিশের কাছে লিখিত অভিযোগ জানিয়েছি। এখন আমি সুবিচারের জন্য প্রশাসনের উত্তরের অপেক্ষায়।"

আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি কাণ্ডে তৃণমূল নেতা বিভাসের বীরভূমের বাড়িতে সিবিআই হানা

অন্যদিকে হোটেল মালিকের বক্তব্য,"এই কাজ হোটেলের পক্ষ থেকে কেউ করেনি। সাধারণ লোক নাপিত ডেকে যখন চুল কাটাচ্ছিল আমি তখন ওঁকে ভিতরে নিয়ে এসে পুলিশকে খবর দিয়েছি।" ঘটনার তদন্ত শুরু করেছে কাঁকসা থানার পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details