পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 19, 2019, 11:09 AM IST

Updated : Dec 19, 2019, 1:10 PM IST

ETV Bharat / state

দুর্গাপুরের কলেজে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, ABVP-TMC সংঘর্ষ

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে দুর্গাপুর গভর্নমেন্ট কলেজে ABVP-TMC সংঘর্ষ । ঘটনায় এক ABVP কর্মী জখম হন ।

ABVP-TMC clash
ছবি

দুর্গাপুর, 19 ডিসেম্বর : দুর্গাপুর গভর্নমেন্ট কলেজে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ । আর এই অভিযোগকে ঘিরে সংঘর্ষে জড়ায় ABVP ও TMCP । সংঘর্ষে ABVP-র এক কর্মী জখম হন । খবর পেয়ে ঘটনাস্থানে আসে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

গতকাল সন্ধেবেলা দুর্গাপুর গভর্নমেন্ট কলেজে 50 বছর পূর্তি অনুষ্ঠান হচ্ছিল । অনুষ্ঠানের দায়িত্বে ছিল তৃণমূল ছাত্র পরিষদ । সেখানেই টিফিন দেরিতে আসা নিয়ে বিবাদের সূত্রপাত । আয়োজকদের কলেজেরই এক ছাত্রী বলে, "দাদা আমরা কি টাকা দিইনি ? আমাদের দিতে এত দেরি কেন ? অভিযোগ, তখনই ওই ছাত্রীর উপর চড়াও হয় তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা । প্রথমে তাকে ধাক্কা মারা হয় । পরে হেনস্থাও করা হয়। অন্যায়ের প্রতিবাদ করতে গেলে তৃতীয় বর্ষের এক ছাত্রীকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ । এরপরই TMCP ও ABVP কর্মী সমর্থকদের মধ্যে বচসা শুরু হয় । পরে তা হাতাহাতিতে গড়ায় । ঘটনায় এক ABVP কর্মী জখম হন । প্রাথমিক চিকিৎসার পর দুর্গাপুর মহকুমা হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাকে। পরে পুলিশি তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ।

ভিডিয়োয় শুনুন প্রাক্তন ছাত্র জয়দীপ ব্যানার্জির বক্তব্য

এদিকে, তাদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ছাত্র পরিষদ। পশ্চিম বর্ধমানের TMCP নেতা ঋত্বিক রায়ের দাবি, অশান্তি করবে বলেই ABVP কর্মীরা অযথা অভিযোগ আনল। যাতে কলেজের সুনাম নষ্ট করা যায়।

তবে এক ছাত্রী লিখিত অভিযোগ করেছে বলে জানিয়েছেন কলেজের অধ্যক্ষ পুরুষোত্তম প্রামাণিক । তিনি জানিয়েছেন, অভিযোগ তদন্ত করে দেখার জন্য একটি কমিটি রয়েছে । তারা রিপোর্ট দেওয়ার পরই ব্যবস্থা নেওয়া হবে। ওই ছাত্রী থানাতেও অভিযোগ দায়ের করেছে । এদিকে ABVP ও BJP মহিলা মোর্চার হুঁশিয়ারি, পুলিশ যদি অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়, তাহলে লাগাতার আন্দোলনের পথে নামবেন তারা ।

Last Updated : Dec 19, 2019, 1:10 PM IST

ABOUT THE AUTHOR

...view details