পশ্চিমবঙ্গ

west bengal

TMC Tripura : অভিষেকের বিরুদ্ধে মামলা ত্রিপুরা পুলিশের, এফআইআরে নাম কুণাল-ব্রাত্যদেরও

By

Published : Aug 11, 2021, 9:27 AM IST

Updated : Aug 11, 2021, 9:52 AM IST

পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ । রবিবার খোয়াই থানায় ধর্নার জেরে অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ 6 জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে ত্রিপুরা পুলিশ । যদিও কুণাল ঘোষের দাবি, তাঁরা কোনও সরকারি কাজে বাধা দেননি ।

অভিষেক বন্দ্যোপাধ্যায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়

আগরতলা, 11 অগস্ট : খোয়াই থানা ঘেরাও করায় এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করল ত্রিপুরা পুলিশ (Tripura Police) । মামলায় নাম রয়েছে কুণাল ঘোষ, ব্রাত্য বসু, দোলা সেনেরও । এফআইআরে নাম রয়েছে ত্রিপুরা তৃণমূলের নেতা সুবল ভৌমিক এবং প্রকাশ দাসও । রবিবার খোয়াই থানায় তৃণমূলের ধর্নার জেরে এফআইআর দায়ের করা হয়েছে ।

এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, গতকাল রাতে এফআইআরটি রুজু করা হয়েছে । তবে এখনও পর্যন্ত পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি । এফআইআরে পুলিশের কাজে বাধা দেওয়া, পুলিশকে কটুক্তি করার অভিযোগ রয়েছে । অভিযুক্তদের আদালতে পেশ করতে গিয়েও পুলিশকে যথেষ্ট বেগ পেতে হয়েছে । সেই কারণে সরকারি কাজে বাধা দেওয়া হয়েছে বলেও লেখা হয়েছে এফআইআরে ।

যদিও এই ধরনের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ । বিজেপি ভয় পেয়েই এই ধরনের কাজ করছে বলে কটাক্ষ করেন তিনি । টুইটারে কুণাল লিখেছেন, "অন্যায়ভাবে ধৃত তৃণমূল কর্মীদের পাশে দাঁড়ানোর জন্য গুচ্ছের মিথ্যা অভিযোগ দিয়ে অভিষেক, ব্রাত্য, দোলা, আমি, সুবলদা, প্রকাশদার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 186/34 ধারায় নিজের থেকে মামলা করল খোয়াই থানার পুলিশ ।"

এরপর আরও একটি টুইট করেন কুণাল ঘোষ । সেখানে তিনি লেখেন, " আমরা কোর্ট যেতে বাধা দিইনি । ধৃতদের ধারাগুলি জানতে চেয়েছি । এসকর্ট দিয়ে ফাঁসানোর অভিযোগ করছি । আইনজীবী আসা পর্যন্ত সময় চেয়েছি । বিজেপি থানা ঘিরেছিল । আমরাই ওদের নিয়ে কোর্টে বেরিয়েছি। কোর্টে সেদিন পুলিশ কোনও এরকম অভিযোগ করেনি । আমরা কোনও সরকারি কাজে বাধা দিইনি । "

Last Updated : Aug 11, 2021, 9:52 AM IST

ABOUT THE AUTHOR

...view details