পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 9, 2019, 3:25 PM IST

ETV Bharat / state

পণের দাবিতে যুবতিকে পুড়িয়ে খুন, গ্রেপ্তার স্বামী

পণের দাবিতে এক গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে । মৃতের নাম অপর্ণা ঘোষ ৷ তার বাবার বাড়ির লোকজন শান্তিপুর থানায় স্বামী বিকাশ ঘোষ এবং তার পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ৷ অভিযোগের ভিত্তিতে বিকাশকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

গৃহবধু খুন

শান্তিপুর, 9 অক্টোবর : ফুলিয়ার বয়রায় পণের দাবিতে এক গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে । মৃতের নাম অপর্ণা ঘোষ ৷ তার বাবার বাড়ির লোকজন শান্তিপুর থানায় স্বামী বিকাশ ঘোষ এবং তার পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ৷ অভিযোগের ভিত্তিতে বিকাশকে গ্রেপ্তার করেছে পুলিশ । তবে বিকাশের বাড়ির অন্য সদস্যরা পলাতক ।

12 বছর আগে অপর্ণার সঙ্গে বিকাশের বিয়ে হয় ৷ অপর্ণার বাবার বাড়ির লোকের অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই পণের দাবিতে অপর্ণার উপর অত্যাচার শুরু করে তাঁর স্বামী ও পরিবারের সদস্যরা ।

সাধ্যমত বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসতো অপর্ণা ৷ টাকা না নিয়ে এলে চলত গালিগালাজ ও শারীরিক অত্যাচার । অভিযোগ, গত মঙ্গলবার অপর্ণার শ্বশুরবাড়ির লোকজন তাঁর গায়ে আগুন লাগিয়ে দেয় । অপর্ণার চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এলে বিকাশের বাড়ির লোকজন পালিয়ে যায় । প্রতিবেশীরা অপর্ণাকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায় । সেখানে তাঁর মৃত্যু হয়৷

ABOUT THE AUTHOR

...view details