পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Woman Shot Dead: বাড়ির সামনে চলল গুলি, মৃত গৃহবধূ

হাঁসখালিতে দুষ্কৃতী তাণ্ডব ৷ দুষ্কৃতীদের গুলিতে নিহত গৃহবধূ ৷ ঘটনার তদন্ত শুরু পুলিশের (Woman Shot Dead) ৷

By

Published : Jul 15, 2022, 10:15 AM IST

Woman Shot Dead
বাড়ির সামনে চলল গুলি, মৃত গৃহবধূ

হাঁসখালি, 15 জুলাই: দুস্কৃতীদের ছোড়া গুলিতে মৃত্যু হল এক গৃহবধুর (Woman Shot Dead) ৷ বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে নদীয়ার হাঁসখালি থানার বগুলা কৈখালী বটতলা গ্রামে । মৃত গৃহবধূর নাম সুজাতা বিশ্বাস (27) ৷ বাড়ির সামনেই ওই গৃহবধূকে লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা ।

এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায় ৷ জানা গিয়েছে, গুলির শব্দ শুনে প্রতিবেশীরা ছুটে আসতেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। তড়িঘড়ি ওই গৃহবধূকে উদ্ধার করে প্রথমে বগুলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় ওই গৃহবধূর । খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাঁসখালি থানার পুলিশ ।

আরও পড়ুন: বৈশাখে বিয়ে, ফাল্গুনে মৃত্যু ; পুরুলিয়ায় গৃহবধূ খুনে গ্রেফতার 2

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাঁসখালি থানার বয়রা ডিঙ্গি এলাকায় এক যুবকের সঙ্গে বিয়ে হয় সুজাতার । বিয়ের পর থেকেই সংসারে অশান্তির কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ডিভোর্সের মামলা চলছিল । এর পর থেকেই সুজাতা হাঁসখালি থানার বগুলা কৈখালী বটতলায় তাঁর বাবার বাড়িতেই থাকতেন। তবে এই ঘটনার পর থেকেই তাঁর স্বামী পলাতক বলে জানা গিয়েছে ৷ কেন ওই গৃহবধূর উপর গুলি চালান হল, ঘটনায় শ্বশুর বাড়ির লোকজনের হাত রয়েছে কি না ? জানতে তদন্ত শুরু করেছে হাসখালি থানার পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details