পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তারির ভাটায় হানা পুলিশের, আটক দুই

নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নদিয়ার শান্তিপুর থানার বাবলা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ পাড়া এলাকায় চলছিল বেআইনি ভাবে তারি বিক্রির কারবার। গোপন সূত্রে খবর পেয়ে এদিন শান্তিপুর থানার নেতৃত্বে ওই তারির ভাটায় হানা দেয় পুলিশ। পুলিশের গাড়ি দেখে কয়েকজন পালিয়ে গেলেও দুইজনকে আটক করে পুলিশ। এবং বেশ কয়েক লিটার তারি বাজেয়াপ্ত করা হয়।

By

Published : Mar 27, 2020, 10:48 PM IST

RAIDS
বেআইনি তারির ভাটা

শান্তিপুর, ২৭ মার্চ : লকডাউনকে বুড়ো আঙুল দেখিয়ে তারির ভাটায় জমায়েত কয়েকজন। গোপন সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ। বাজেয়াপ্ত করা হল কয়েক লিটার তারি। আটক দুই জন। নদিয়া শান্তিপুর থানা এলাকার ঘটনা।

কোরোনা সংক্রমণ প্রতিরোধে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘোষণার পর চলছে লকডাউন। মানুষ যাতে এক জায়গায় জমায়েত না হয় তারও অনুরোধ করেছেন তিনি। রাজ্য সরকারের পক্ষ থেকে সবাইকে লকডাউন মেনে চলতে বলা হসেছে । কিন্তু নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নদিয়া শান্তিপুর থানার বাবলা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ পাড়া এলাকায় একটি আমবাগানে চলছিল বেআইনি ভাবে তারি বিক্রির কারবার। গোপন সূত্রে খবর পেয়ে এদিন শান্তিপুর থানার নেতৃত্বে ওই তারির ভাটায় হানা দেয় পুলিশ।

পুলিশের গাড়ি দেখে কয়েকজন পালিয়ে গেলেও দুইজনকে আটক করে পুলিশ। এবং বেশ কয়েক লিটার তারি বাজেয়াপ্ত করা হয়। যদিও আটক করে তাদের থানায় নিয়ে ব্যক্তিগত জামিনে ছেড়ে দেওয়া হয়।

ABOUT THE AUTHOR

...view details