পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

চিট ফান্ড প্রতারিতদের সম্পত্তিতে তৃণমূলের পার্টি অফিস, পোস্টার রানাঘাটে

নদিয়ার রানাঘাট পৌরসভার 9 নম্বর ওয়ার্ডে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে পোস্টার পড়ে৷ CPI(M) লোকাল কমিটির উদ্যোগে শুরু হয়েছে গণস্বাক্ষর নেওয়া ৷

By

Published : Mar 16, 2020, 12:05 AM IST

TMC party office in ranaghat
চিট ফান্ডে

নদিয়া, 15 মার্চ: চিট ফান্ড প্রতারিত মানুষের টাকায় কেনা সম্পত্তি দখল করে পার্টি অফিস তৈরি করতে চাইছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব ৷ এমন অভিযোগে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে পোস্টার পড়ল এলাকায়। নদিয়ার রানাঘাট পৌরসভার 9 নম্বর ওয়ার্ডের ঘটনা।

9 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের একটি পার্টি অফিসকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। যে ঘটনাকে সামনে রেখে তীব্র বিরোধিতায় নেমেছে বিরোধী দল CPI(M)। এমনকী প্রতিবাদে CPI(M) লোকাল কমিটির উদ্যোগে শুরু হয়েছে গণসাক্ষর নেওয়া। স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানাচ্ছেন, ওই প্রতিলিপি দেওয়া হবে মহকুমা শাসকের কাছে। এরমধ্যে আজ বেশ কিছু পোস্টার দেখা যায় এলাকায়৷ যেখানে লেখা হয়েছে, "চিট ফান্ডে প্রতারিত মানুষের টাকায় কেনা সম্পত্তি দখল করে তৃণমূলের পার্টি অফিস কেন? মুখ্যমন্ত্রী জবাব দাও৷"

এই প্রসঙ্গে তৃণমূলের সাফাই, পরিত্যক্ত জায়গা পরিষ্কার করে সেখানে অস্থায়ী পার্টি অফিস তৈরি করা হচ্ছে। ঘটনা প্রকাশ্যে আসার পর তৃণমূল নেতৃত্ব আরও জানিয়েছে, পৌর নির্বাচন উপলক্ষে এই পার্টি অফিস নয়৷ স্থায়ী অফিসও নয়। শাসক দলের স্থানীয় নেতাদের মতে গোটাটাই বিরোধীদের চক্রান্ত।

ABOUT THE AUTHOR

...view details