পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 22, 2022, 10:23 AM IST

Updated : Jan 22, 2022, 11:19 AM IST

ETV Bharat / state

TMC Inner Clash : কৃষ্ণনগরে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, গুরুতর জখম 3

রাজ্যের বিভিন্ন জায়গায় তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী সংঘর্ষ প্রকাশ্যে আসছে ৷ এবার কৃষ্ণনগরের কোতোয়ালি থানার সামর পল্লি এলাকায় তা ভয়াবহ রূপ নিল (TMC Inner Clash) ৷

TMC Inner Clash in Krishnanagar
কৃষ্ণনগরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

কৃষ্ণনগর, 22 জানুয়ারি : ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল । এবার তৃণমূল জেলা সভাপতি এবং তৃণমূল নেতার অনুগামীদের মধ্যে আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে আক্রমণের ঘটনা ঘটল । গুরুতর জখম অবস্থায় উভয়পক্ষের 3 জন হাসপাতালে ভর্তি । কৃষ্ণনগরে নকশাল আমলের মতো কালো দিন ফিরিয়ে আনছে তৃণমূল দাবি গেরুয়া শিবিরের । ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার সামর পল্লি এলাকায় ।

উল্লেখ্য তৃণমূল জেলা সভাপতি জয়ন্ত সাহা এবং কৃষ্ণনগরের তৃণমূল নেতা শিশির কর্মকারের মধ্যে এই বিবাদ দীর্ঘদিনের । অভিযোগ, শুক্রবার রাতে নেতা শিশির কর্মকার এবং তৃণমূল জেলা সভাপতি অনুগামীদের মধ্যে হঠাৎ বচসা শুরু হয় । আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করতে থাকে । ঘটনার জেরে রক্তাক্ত অবস্থায় তিনজনকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয় ।

কৃষ্ণনগরে তৃণমূলের দু'টি ভিন্ন গোষ্ঠীর মধ্যে সংঘাত চরমে

আরও পড়ুন : TMC Inner Clash : গোষ্ঠীদ্বন্দ্বের জের, তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ

শিশির কর্মকারের অনুগামীদের অভিযোগ, তারা রাতে বাড়ি ফেরার সময় জয়ন্ত সাহার লোকজনেরা হঠাৎ তাদের উপর হামলা চালায় । বন্দুক ও ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করতে শুরু করে । অবস্থা বেগতিক দেখে কোনওরকম পালিয়ে প্রাণে বেঁচে যায় তারা । তাঁরা শিশির কর্মকারের অধীনে তৃণমূল করে, তাই এই আক্রমণ ।

পাল্টা অভিযোগ করেছে জয়ন্ত সাহার অনুগামীরা, তাঁদের দাবি শিশির কর্মকারের ঘনিষ্ঠরা হঠাৎ মদ্যপ অবস্থায় এসে গালিগালাজ করতে থাকে । এরপর আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র বের করে হঠাৎ তাদের উপর আক্রমণ করে । বিজেপির দাবি, তৃণমূল রাজনৈতিক জায়গা দখলের জন্য নিজেদের মধ্যে মারামারি করছে ।

আতঙ্কে সাধারণ মানুষ বাড়ির বাইরে বের হতে পারছে না । ঘটনার পর উভয় পক্ষ থেকে কৃষ্ণনগর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ । যদিও এই ঘটনায় জেলা সভাপতি জয়ন্ত সাহা এবং শিশির কর্মকারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

Last Updated : Jan 22, 2022, 11:19 AM IST

ABOUT THE AUTHOR

...view details