পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 4, 2023, 8:53 PM IST

ETV Bharat / state

3 Drowned in River: নদীতে স্নান করতে নেমে ডুবে মৃত 1, নিখোঁজ 2 কিশোর

নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল 3 বন্ধু ৷ 1 জনের দেহ উদ্ধার হলেও বাকি দুই নিখোঁজ ৷

Etv Bharat
প্রতীকী ছবি

নদীতে স্নান করতে নেমে ডুবে মৃত 1 কিশোর

নদিয়া, 4 মে: গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল তিন বন্ধু । একজনের মৃতদেহ উদ্ধার হলেও বাকি দুই কিশোরের খোঁজে তল্লাশি চলছে । মর্মান্তিক এই ঘটনাটি নদিয়ার কালীগঞ্জ থানার ফরিদপুর হরিণডাঙ্গা এলাকায় বুধবার ঘটেছে । মৃতরা হলেন, মহিদুল শেখ (18), ইজামুল শেখ (17), ওমর আলী (18) ৷ ওমর আলির দেহ উদ্ধার করেছে পুলিশ ৷

জানা গিয়েছে, গতকাল দুপুরে ফরিদপুর এলাকায় 4 বন্ধু একসঙ্গে গঙ্গায় স্নান করতে গিয়েছিল । তাদের মধ্যে একজন বন্ধু স্নান করে বাড়ি ফিরে এলেও, বাকি 3 জন তখনও স্নান করছিল । দীর্ঘসময় কেটে গেলেও বাড়ি না-আসায় তাদের বাড়ির লোকজন গঙ্গার ঘাটে যায় । দেখে সাইকেল এবং গেঞ্জি ও চটিগুলো পড়ে রয়েছে গঙ্গার পাড়ে । কিন্তু তাদেরকে কেউ আর দেখতে পাইনি । এরপর সন্দেহ হয় বাড়ির লোকজনের ৷ তাঁরাই পুলিশে খবর দেন ৷ খবর পেয়েই ঘটনাস্থলে আসে কালীগঞ্জ থানার পুলিশ । দীর্ঘক্ষণ চলে তল্লাশি । বিপর্যয় মোকাবিলা বাহিনীও তল্লাশি শুরু করে ৷ তারাই ওমর আলির মৃতদেহ উদ্ধার করে ।

এই প্রসঙ্গেই ওমর আলি শেখ-এর মা তাহার মিনা বিবি বলেন, "সকালবেলা 1টার সময় আমি ছেলেকে ভাত দিই । সে বলে গঙ্গায় স্নান করতে যাব । আমি বারণ করেছিলাম, কিন্তু তারা জানায় গঙ্গায় চড় পড়ে যাওয়ার কারণে জল অনেকটাই কমে রয়েছে । এরপরেই তার এক আত্মীয় তাকে নিয়ে গঙ্গায় স্নান করতে চলে যায় । দীর্ঘক্ষণ ফিরে না আসলে আমি ছোট ছেলেকে গঙ্গায় পাঠাই ৷ সে ফিরে এসে বলে সাইকেল-চটি রয়েছে, ভাই অন্য ঘাটে গিয়েছে স্নান করতে । এর পরেই জানতে পারি ছেলে গঙ্গায় তলিয়ে গিয়েছে ৷"

আরও পড়ুন :পুরীর সমুদ্রে তলিয়ে গেলেন হাওড়ার বাসিন্দা বাবা-ছেলে

আর এক নিখোঁজ কিশোরের আত্মীয় আনসার আলি শেখ বলেন, গতকাল ওরা স্নান করতে গিয়েছিল আমি খবর পেয়ে একাধিকবার গিয়েছি কিন্তু তাদের কাউকেই দেখতে পাইনি। পরে বুঝতে পারি তারা জলে তলিয়ে গেছে। বাকি দুজনের খোঁজে এখনও তল্লাশি চলছে । ঘটনাস্থলে রয়েছে কালীগঞ্জ থানার পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা কর্মীরা । ঘটনায় রীতিমতো শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

ABOUT THE AUTHOR

...view details