পশ্চিমবঙ্গ

west bengal

Hanskhali Rape : তৃণমূল নেতার ছেলেকে জেরায় মিলল তথ্য, হাঁসখালি ধর্ষণকাণ্ডে গ্রেফতার আরও এক যুবক

By

Published : Apr 12, 2022, 7:13 AM IST

হাঁসখালিতে নাবালিকাকে ধর্ষণ এবং মৃত্যুর পরে জোর করে দাহ করার ঘটনায় আরও এক যুবককে গ্রেফতার করল পুলিশ । অভিযুক্ত সোহেল গয়ালিকে জিজ্ঞাসাবাদ করেই ওই যুবককে গ্রেফতার করা হয়েছে (Police arrest another accused in Hanskhali Rape) ।

হাঁসখালি, 12 এপ্রিল : হাঁসখালি ধর্ষণকাণ্ডে আরও এক যুবককে গ্রেফতার করল পুলিশ । ঘটনায় মূল অভিযুক্ত সোহেল গয়ালিকে জিজ্ঞাসাবাদ করে প্রভাকর পোদ্দার নামের ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, ঘটনার দিন অভিযুক্ত প্রভাকর ঘটনাস্থলেই উপস্থিত ছিল (Police arrest another accused in Hanskhali Rape) ।

নদিয়ার হাঁসখালি থানা এলাকায় জন্মদিনের অনুষ্ঠানে ডেকে এক নাবালিকাকে ধর্ষণ করা হয় ৷ পরে অতিরিক্ত রক্তপাতের ফলে ওই নাবালিকার মৃত্যু হয় । প্রমাণ লোপাটের জন্য পরিবারকে হুমকি দিয়ে দেহ দাহ করার অভিযোগ উঠেছে তৃণমূল পঞ্চায়েত সদস্য সমর গয়ালির ছেলে সোহেল গয়ালির বিরুদ্ধে । শুধু তাই নয়, পরবর্তীকালে যাতে কোনও প্রমাণ না পাওয়া যায় সেই কারণে জল দিয়ে গোটা শ্মশান চত্বর ধুয়ে ফেলা হয় ।

আরও পড়ুন : হাঁসখালিতে প্রেমের সম্পর্ক ছিল নাকি ধর্ষণ, খতিয়ে দেখা উচিত ; মুখ্যমন্ত্রীর প্রতিক্রিয়ায় বিতর্ক

গত 5 এপ্রিল নদিয়ার হাঁসখালি থানা এলাকার শ্যামনগরে ওই নাবালিকাকে ধর্ষণ করা হয় । এরপরই দু'দিন আগে নাবালিকার পরিবারের তরফ থেকে হাঁসখালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় । সেই অভিযোগের ভিত্তিতে সোমবারই মূল অভিযুক্ত সোহেল গয়ালিকে গ্রেফতার করা হয় । তাকে আদালতে তোলা হলে 14 দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত । এরপরই রাতে তাকে জিজ্ঞাসাবাদ করে প্রভাকর পোদ্দারকে গ্রেফতার করে পুলিশ । আজ তাকে রানাঘাট মহকুমা আদালতে তোলা হবে ।

ABOUT THE AUTHOR

...view details