পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 13, 2020, 10:26 PM IST

ETV Bharat / state

দাবিমতো টাকা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে খুনের চেষ্টা শান্তিপুরে

দুষ্কৃতীদের দাবিমতো টাকা দিতে রাজি হননি ব্যবসায়ী ৷ তাই তাঁর উপর হামলার অভিযোগ উঠল ৷ নদিয়ার শান্তিপুর থানা এলাকার ঘটনা ।

miscreants tried to kill
ব্যবসায়ীকে কুপিয়ে খুনের চেষ্টা দুষ্কৃতীদের

নদিয়া, 13 অগাস্ট : তোলা দিতে অস্বীকার করায় ব্যবসায়ীকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে । নদিয়ার শান্তিপুর থানা এলাকার ঘটনা ।

শান্তিপুর পৌরসভার 16 নম্বর ওয়ার্ডের বাসিন্দা শুভাশিস বিশ্বাসের অভিযোগ, এলাকায় ব্যবসা চালাতে গেলে তোলা দিতে হবে । দীর্ঘদিন ধরে এই হুমকি দিয়ে আসছিল এলাকারই কয়েক জন দুষ্কৃতী । এর আগেও প্রাণভয়ে একাধিকবার টাকা দিতে বাধ্য হয়েছেন তিনি । কিন্তু লকডাউনের জেরে আর্থিক পরিস্থিতি খারাপ থাকায় সেই টাকা দিতে অস্বীকার করেন ।

অভিযোগ, গতরাত বারোটা নাগাদ রাধাকৃষ্ণ মন্দিরে পুজো দিয়ে তিনি যখন পরিবারের সঙ্গে বাড়ি ফিরছিলেন তখন কয়েকজন দুষ্কৃতী ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর চড়াও হয় । শুভাশিসবাবুকে এলোপাথাড়িভাবে কোপাতে থাকে তারা । মাটিতে লুটিয়ে পড়েন তিনি । তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা চিৎকার শুরু করলে ঘটনাস্থান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা । এর পর স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাঁকে শান্তিপুর স্টেট জেনেরাল হাসপাতালে ভরতি করেন । শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয় । খবর পেয়ে ঘটনাস্থানে যায় শান্তিপুর থানার পুলিশ।

শুভাশিস বিশ্বাসের পরিবারের অভিযোগ, এই প্রথম নয়, এর আগেও তাঁর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করেছে দুষ্কৃতীরা । টাকা না দিলেই তাণ্ডব চালানো হয় বলে অভিযোগ । এর আগেও ওই দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় একাধিকবার লিখিত অভিযোগ দায়ের হয়েছে । অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details