পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Agitation at Ration Shop : রেশনে বেনিয়মের অভিযোগ, ডিলারকে ঘিরে বিক্ষোভ শান্তিপুরে

শান্তিপুর পৌরসভার 16 নম্বর ওয়ার্ডের বাসিন্দা তরুণ মিত্র দীর্ঘদিন ধরেই রেশন ডিলারের কাজ করেন । স্থানীয়দের অভিযোগ, ওই রেশন ডিলারের কাছ থেকে ঠিকমতো পরিষেবা পাওয়া যায় না । তাই শনিবার বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা (Locals of Santipur showed Agitation at Ration Shop against Dealer) ৷

By

Published : Mar 5, 2022, 3:02 PM IST

locals-of-santipur-showed-agitation-at-ration-shop-against-dealer
Agitation at Ration Shop : রেশনে বেনিয়মের অভিযোগ, ডিলারকে ঘিরে বিক্ষোভ শান্তিপুরে

শান্তিপুর, 5 মার্চ : টানা পাঁচ মাস রেশন দোকান বন্ধ এবং বেনিয়মের অভিযোগ তুলে রেশন ডিলারকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের । অভিযোগ অস্বীকার রেশন ডিলারের । শনিবার ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর পৌরসভার 16 নম্বর ওয়ার্ডের গবার চর এলাকায় ৷

স্থানীয়দের অভিযোগ, শান্তিপুর পৌরসভার 16 নম্বর ওয়ার্ডের বাসিন্দা তরুণ মিত্র দীর্ঘদিন ধরেই রেশন ডিলারের কাজ করেন । ওই রেশন ডিলারের কাছ থেকে ঠিকমতো পরিষেবা পাওয়া যায় না । টানা পাঁচ মাস ধরে বন্ধ রেখেছে রেশনের দোকান । মাঝেমধ্যে রেশনের দোকান খুললেও সেখান থেকে কোনও খাদ্যসামগ্রী বিতরণ করা হয় না । শুধুমাত্র স্লিপ দিয়ে দেওয়া হয় সেখান থেকে ।

স্থানীয়দের আরও দাবি, সেই স্লিপ সংগ্রহ করার পর তরুণ মিত্রের বাড়ি গিয়ে প্রাপ্য সামগ্রী নিতে হয় । সেই কারণেই হয়রানির স্বীকার হতে হয় সাধারণ মানুষকে । তাই বেনিয়ম এবং রেশন ডিলার বন্ধ রাখার অভিযোগ তুলে রেশন ডিলারকে ঘিরে বিক্ষোভ দেখানো হয় এদিন (Locals of Santipur showed Agitation at Ration Shop against Dealer) ।

তাঁদের দাবি, এক জায়গা থেকে স্লিপ দেওয়া হচ্ছে ৷ অন্য জায়গা থেকে কেন খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে ? যেখানে সরকার বলছে দুয়ারে রেশন ।

রেশনে বেনিয়মের অভিযোগ, ডিলারকে ঘিরে বিক্ষোভ শান্তিপুরে

যদিও বিক্ষোভকারীদের অভিযোগ মানতে চাননি রেশন ডিলার । তাঁর দাবি, যেহেতু তাঁর বাবার নামে রেশনের লাইসেন্স রয়েছে, সেই কারণে তিনি কিছুতেই ওই দোকান থেকে খাদ্যসামগ্রী বিতরণ করতে পারেন না । তাই বাড়ি থেকে রেশনের সামগ্রী বিতরণ করছেন ।

আরও পড়ুন :Duare Ration : এই প্রকল্প একদিন নোবেল পাবে : মমতা

ABOUT THE AUTHOR

...view details