পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 2, 2022, 10:02 PM IST

ETV Bharat / state

Dilip Slams Anubrata : বেশিদিন পালিয়ে বাঁচতে পারবে না ভেবেই সিবিআই দফতরে অনুব্রত, মন্তব্য দিলীপের

দলীয় সভা থেকে অনুব্রত মণ্ডলের সিবিআই প্রসঙ্গ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিদেশ যাত্রা-সহ একাধিক ইস্যু নিয়ে প্রতিক্রিয়া দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Slams Anubrata)৷

dilip ghosh
নদিয়ার তেহট্টে দলীয় জনসভায় বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ

তেহট্ট, 2 জুন :নদিয়ার তেহট্টে দলীয় মিছিল শেষে জনসভায় উপস্থিত হয়ে অনুব্রত মণ্ডলের সিবিআই জেরা প্রসঙ্গে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh Criticises Anubrata Mandal in Nadia)৷ তিনি ছাড়াও এদিন তেহট্ট থানার জিতপুরে আয়োজিত দলীয় জনসভায় উপস্থিত ছিলেন নদিয়া উত্তর জেলা সাংগঠনিক সভাপতি অর্জুন বিশ্বাস-সহ অন্যান্য জেলা নেতৃত্ব ।

জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, "বেশি দিন হাজিরা না-দিয়ে বাঁচবেন না, সেই কারণেই একপ্রকার বাধ্য হয়ে তিনি সিবিআই দফতরে যাচ্ছেন । তবে সিবিআই ডাকলেই সে দোষী নয় । আমরা চাই সকলে তদন্তকারী অফিসারদের সত্যিটা সামনে আনতে সাহায্য করুন ।"

আরও পড়ুন :Anubrata Mandal : ভোট-পরবর্তী হিংসা মামলায় সিবিআই দফতরে হাজিরা অনুব্রতর

পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আদালতের দ্বারস্থ হওয়া প্রসঙ্গে তাঁর বক্তব্য, অনেকের বিদেশে পালিয়ে যাওয়ার সম্ভাবনা থাকে সেই কারণেই সিবিআই বিদেশে যাওয়ার অনুমতি বাতিল করেছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের । কিন্তু উনি আদালতে গিয়েছেন এবং আদালত অনুমতি দিয়েছে বলে বিদেশ যাওয়ার বিষয়ে আমাদের কিছু বলার নেই ।

যদিও তিনি কল্যাণীর এইমস হাসপাতালে চাকরির নিয়োগের ঘটনায় বিজেপি সাংসদের বিরুদ্ধে ভরণপোষণের অভিযোগ নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি । সবটাই দলের সিদ্ধান্ত বলে এড়িয়ে গিয়েছেন ৷

আরও পড়ুন: Dilip on KK Death : "মুখ্যমন্ত্রী মৃতদেহ চুরি করে তৃণমূলের পতাকা লাগিয়ে দেন", কটাক্ষ দিলীপের

ABOUT THE AUTHOR

...view details