পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 7, 2020, 11:35 AM IST

Updated : Apr 7, 2020, 12:22 PM IST

ETV Bharat / state

মুখ্যমন্ত্রীর আপৎকালীন তহবিলে পাঁচ বছরের বেতন দান কাউন্সিলরের

কোরোনা মোকাবিলায় সাহায্যে এগিয়ে এলেন শান্তিপুর পৌরসভার কাউন্সিলর বিভাস ঘোষ । মুখ্যমন্ত্রীর আপৎকালীন তহবিলে দান করলেন পাঁচ বছরের বেতনের দেড় লাখ টাকা ।

Councilor of Shantipur Municipality
পৌরসভার চেয়ারম্যানের হাতে চেক তুলে দিচ্ছেন কাউন্সিলর

শান্তিপুর, 7 এপ্রিল : কোরোনা মোকাবিলায় চালু হয়েছে মুখ্যমন্ত্রী আপৎকালীন তহবিল । অনেকেই সাহায্য করার জন্য নিজের সাধ্যমতো টাকা সেখানে দিয়েছেন । এবার সাহায্যে এগিয়ে এলেন শান্তিপুর পৌরসভার কাউন্সিলর । মুখ্যমন্ত্রীর আপৎকালীন তহবিলে দান করলেন তাঁর গত পাঁচ বছরের বেতন ।

নদিয়ার শান্তিপুর পৌরসভার কাউন্সিলর বিভাস ঘোষ । আজ তিনি মুখ্যমন্ত্রীর আপৎকালীন তহবিলে তাঁর গত পাঁচ বছরের বেতন বাবদ দেড় লাখ টাকা দান করেন । দুস্থ মানুষেরা সাহায্য পাবেন সেই আশায় দেড় লাখ টাকার একটি চেক তিনি তুলে দেন পৌরসভার চেয়ারম্যান অজয় দের হাতে ।

বিভাস ঘোষ বলেন, "রাজ্যে এখনও ভয়াবহ পরিস্থিতি চলছে । তাই আমি দেড় লাখ টাকা দিলাম যাতে তা দুস্থ ও সাধারণ মানুষের কাজে লাগে । আমি প্রাপ্য বেতনের এক টাকাও খরচ করিনি । তাই টাকাগুলি মানুষের কাজে লাগানোর জন্য দান করলাম ।"

পৌরসভার চেয়ারম্যান বলেন, "আগে অনেকেই তহবিলে টাকা দান করেছেন । আজ কাউন্সিলর আমার হাতে দেড় লাখ টাকার চেক তুলে দেন । এটি একটি মহৎ উদ্যোগ । এই টাকা সাধারণ মানুষের কাজে লাগবে ।"

Last Updated : Apr 7, 2020, 12:22 PM IST

ABOUT THE AUTHOR

...view details