পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

OC-র বিরুদ্ধে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ, রিপোর্ট তলব

BJP-র অভিযোগ, করিমপুর বিধানসভা এলাকার থানাপাড়া থানার OC নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন । তিনি নাকি সাংসদ মহুয়া মৈত্রের সঙ্গে তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচার করেছেন । বিষয়টিতে নির্বাচনী বিধি ভঙ্গ হয়েছে ।

By

Published : Nov 12, 2019, 7:34 PM IST

রিপোর্ট তলব কমিশনের

কলকাতা, 12 নভেম্বর : নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ উঠল OC-র বিরুদ্ধে । রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরে এ বিষয়ে অভিযোগ জানিয়েছে BJP । সেই সূত্রে জেলা শাসকের কাছে রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন । এ বিষয়ে দ্রুত রিপোর্ট পাঠাতে বলা হয়েছে ।

BJP-র অভিযোগ, করিমপুর বিধানসভা এলাকার থানাপাড়া থানার OC নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন । তিনি নাকি সাংসদ মহুয়া মৈত্রের সঙ্গে তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচার করেছেন । বিষয়টিতে নির্বাচনী বিধি ভঙ্গ হয়েছে । তাঁর অপসারণ দাবি করেছে BJP । দলের রাজ্য সম্পাদক তুষারকান্তি ঘোষের দেওয়া চিঠিতে বলা হয়েছে, থানাপাড়া থানার OC সুমিত ঘোষ সাংসদ মহুয়া মৈত্রর সঙ্গে রোজই প্রচারে গেছিলেন । চিঠির সঙ্গে একটি ছবিও দেওয়া হয়েছে ৷

BJP-র দেওয়া চিঠি

BJP-র তরফে গতকাল এই অভিযোগ পাওয়ার পর আজ নির্বাচন কমিশন জেলা নির্বাচনী আধিকারিক তথা জেলা শাসকের কাছে রিপোর্ট তলব করেছে । বলা হয়েছে, এ বিষয়ে দ্রুত রিপোর্ট পাঠাতে । বিষয়টি নিয়ে সুমিত ঘোষ কোনও মন্তব্য করতে চাননি ।

চিঠির সঙ্গে দেওয়া ছবি

ABOUT THE AUTHOR

...view details